https://comcitybd.com/brand/Havit

নির্বাচন বোর্ড ১০ মে ৭৯৫ জনের চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করেন

প্রথম দিনেই ই-ক্যাব নির্বাচনে মনোনয়নপত্র কেনার হিড়িক

ই-ক্যাব ই-ক্যাব
 

-ক্যাব নির্বাচনে প্রথম দিনেই উৎসবমুখর পরিবেশে নয়টি পদের জন্য মনোনয়নপত্র বিক্রি হয়েছে ১৭টি। ই-ক্যাব নির্বাচন বোর্ড সচিব, মো: আব্দুল আজিজ বলেন ১৭ জন হলেন, শমী কায়সার, ধানসিড়ি ডিজিটাল, মোহাম্মদ সাহাব উদ্দীন, ডায়বেটিক স্টোর, সাইদ রহমান, ডিজিটাল হাব, ওয়াসিম আলিম, বাংলামেডস, নাসিমা আক্তার, রিভেরি করপোরেশন, জিয়া আশরাফ, চালডাল, মরিন হোসেন তালুকদার, সিলভার ওয়াটার টেকনোলজি, মো. তাশদীখ হাবীব, ক্লিস ফোর্স, জিসান কিংশুক হক, আরটিএস এন্টারপ্রাইজ, ফাতিমা বেগম, আদি বিডি, মোজাম্মেল হক মৃধা, কিনলে ডট কম, বিপ্লব ঘোষ রাহুল, ই-কুরিয়ার, মোহাম্মদ ইলমুল হক, সেবা এক্সওয়াইজেড, আসিফ আহনাফ, ব্রেকবাইট, এএম ইশতিয়াক সারোয়ার, সফটকে ইনোভেশন, আবু সুফিয়ান নিলোভ, নিজল ক্রিয়েটিভ এবং মো. তাজুল ইসলাম, আই এক্সপ্রেস।

 

১০ মে ২০২২ নির্বাচন বোর্ড সভায় -কমার্স এ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ তথা ই-ক্যাবের ২০২২-২৪ মেয়াদের জন্য তথা ৪র্থ দ্বি-বার্ষিক নির্বাচন ২০২২ এর চূড়ান্ত ভোটার তালিকা অনুমোদিত হয়। নির্বাচনের ১২০ দিন আগে যারা নতুন সদস্য হয়েছেন এবং নির্বাচনের ৬০ দিন আগে যারা সদস্যপদ নবায়ন করেছেন বাণিজ্য সংগঠন বিধি ১৯৯৪ অনুসারে তাদেরকে অন্তভূক্ত করে গত ২১ এপ্রিল খসড়া ভোটার তালিকা প্রকাশিত হয়। গত ২৮ এপ্রিল তারিখের মধ্যে যারা প্রাথমিক ভোটার তালিকায় ভুল শুদ্ধকরণ ও নাম সংযোজনের আবেদন করেন তাদের যথাযথ আবেদনসমূহ গত ৭ মে আপিল বোর্ডের শুনানীতে চূড়ান্ত করা হয়। নির্বাচন বোর্ড ১০ মে ৭৯৫ জনের চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করেন।

 

নির্বাচন সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্যাবলী (সংশোধিত) এর তথ্য ৫ অনুসারে পরিচালক পদের জন্য ২৫ (পঁচিশ) হাজার টাকা অফেরতযোগ্য ফি এর বিনিময়ে মনোনয়ন পত্র ই-ক্যাব দপ্তরস্থ নির্বাচন বোর্ড কার্যালয় থেকে সংগ্রহ করতে হবে। উক্ত টাকা ব্যাংক পে-অর্ডার অথবা নগদমূল্যে পরিশোধ করতে হবে। যে নামে পে অর্ডার হবে: e-Commerce Association of Bangladesh (e-CAB)।

 

মনোনয়ন পত্র জমা দেয়ার সময় রশিদ এর ফটোকপি, দুই কপি পাসপোর্ট সাইজ ছবি, হালনাগাদকৃত ট্রেড লাইসেন্স এর কপি, জাতীয় পরিচয়পত্রের কপি ও হালনাগাদকৃত আয়কর সনদ এর কপি যুক্ত করতে হবে।

 

নির্বাচন তফসিল অনুসারে মনোনয়নপত্র ছুটির দিন ব্যতীত ১১ মে ২০২২ বুধবার থেকে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা এবং ১৮ মে, বুধবার দুপুর ১২:০০ ঘটিকার মধ্যে সংগ্রহ করতে হবে এবং মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ও সময় ১৮ মে বুধবার, বেলা ০২:০০ ঘটিকা। 








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।