https://comcitybd.com/brand/Havit

ইক্যাবের ২০২২-২৪ দ্বি-বার্ষিক কার্য নির্বাহী কমিটির নির্বাচন ১৮ জুন

শমী-তমালের নেতৃত্বে ই-ক্যাব নির্বাচনী গুলশান আড্ডা

গুলশান আড্ডায় অংশ নেয়া অর্ধশতাধিক ই-ক্যাব ভোটার গুলশান আড্ডায় অংশ নেয়া অর্ধশতাধিক ই-ক্যাব ভোটার
 

-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ তথা ইক্যাবের ২০২২-২৪ দ্বি-বার্ষিক কার্য নির্বাহী কমিটির নির্বাচন আগামী ১৮ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে। গত ১১ মে থেকে শুরু হয়েছে প্রার্থীতা মনোনয়ন পত্র সংগ্রহ কার্যক্রম। চলবে আগামী ১৮ মে পর্যন্ত দুপুর ২টা পর্যন্ত। তারপর সেদিন বিকেলে ঘোষণা করা হবে চূড়ান্ত প্রার্থী তালিকা। এরই মধ্যে নির্বাচনে অংশ নিতে পদের বিপরীতে বৃহস্পতিবার পর্যন্ত ১৯ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

 

গতকাল (শনিবার) রাতে উত্তরার পর শমী-তমালের নেতৃত্বে -ক্যাব গুলশান নির্বাচনী আড্ডা অনুষ্ঠিত হয়। আড্ডায় ই-ক্যাব সাধারণ সদস্যদের স্পষ্ট বক্তব্য, ই-ক্যাব সঠিক পথেই আছে। গত দুই বছর করোনা মহামারির সময় লকডাউনে যোগ্য নেতৃত্বের কারণেই ই-ক্যাব সদস্যরা ব্যবসা সচল এবং ডেলিভারি দিতে সক্ষম হয়েছে। তাই আগামী নির্বাচনে  ইফিসিয়েন্সি অ্যান্ড এনার্জি (ই২) মডেলে শমী-তমালের নেতৃত্বে -ক্যাব সবাইকে নিয়েই সামনে এগিয়ে যাবে। আড্ডায় জানানো হয় খুব শীঘ্রই শমী-তমালের নেতৃত্বে প্যানেল ঘোষণা করা হবে।

 

গুলশান আড্ডা সঞ্চালনা করেন -ক্যাব সধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ তমাল এবং সভাপতিত্ব করেন সভাপতি শমী কায়সার। গুলশান আড্ডায় অংশ নেয়া অর্ধশতাধিক ই-ক্যাব ভোটার তাদের প্রত্যাশার কথা তুলে ধরেন। আড্ডায় সম্মানিত অতিথি ভোটার হিসেবে বক্তব্য রাখেন বাক্কো সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন এবং নিজের বলার মতো গল্পের উদ্যোক্তা ইকবাল বাহার। সব শেষে কেক কেটে আড্ডার পরিসমাপ্তি ঘটে।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।