https://gocon.live/

ভি ডি আই প্রযুক্তি

এরিস্টো ফার্মা লিমিটেড এর ভি ডি আই প্রযুক্তি আপগ্রেড

এরিস্টো ফার্মা লিমিটেড এর ভি ডি আই প্রযুক্তি আপগ্রেড এরিস্টো ফার্মা লিমিটেড এর ভি ডি আই প্রযুক্তি আপগ্রেড
 

দেশের শীর্ষস্থানীয় ফার্মাসিউটিক্যালস কোম্পানি এরিস্টো ফার্মা লিমিটেড সম্প্রতি তাদের আই টি নেটওয়ার্ক এ বিশ্ব বিখ্যাত প্রযুক্তি কোম্পানি ভি এম ওয়্যার এর আধুনিক প্রযুক্তি ভি ডি আই (VDI) আপগ্রেড করেছে; এবং এই প্রকল্প সম্পাদনে সরাসরি সহযোগিতা করে দেশের শীর্ষস্থানীয় আই টি এন্টারপ্রাইস সলিউশনস প্রোভাইডার ওমেগা এক্সিম লিমিটেড I গত ২০ এ এপ্রিল এরিস্টো ফার্মার কর্পোরেট হেড অফিস এ প্রকল্পের 'Go Live' সেশন অনুষ্ঠিত হয়।


এই প্রকল্পের সফল বাস্তবায়নের মাধ্যমে এরিস্টো ফার্মা তার তথ্য নিরাপত্তা নিশ্চিত করণসহ কেন্দ্রীয় ভাবে তথ্য ব্যাবস্থাপনা করতে পারবে। পূর্বের শ্যামপুর এর সীমিত আকার এর ভি ডি আই ব্যাবস্থাপনা কে এখন আরো বৃহৎ আকারে কোম্পানির গাজীপুর এর গাছা প্লান্ট এ সম্প্রসারিত করা হলো। এখানে উল্লেখ যে এই ধরণের প্রকল্প বাস্তবায়ন পুরোটাই ওমেগা এক্সিম লিমিটেড তার দক্ষ জনশক্তি দিয়ে বাস্তবায়ন করে, যা একটা স্থানীয় আই টি সলিউশনস প্রোভাইডার কোম্পানি হিসেবে বাংলাদেশ এ প্রথম।


উদ্বোধনী অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের শীর্ষস্থানীয় কর্মকর্তাগণের মাঝে উপস্থিত ছিলেন এরিস্টো ফার্মা লিমিটেড এর প্লান্ট পরিচালক সাদমান শাহরিয়ার হাসান, মো: তারেক হাসান, হেড অফ আই টি এবং ওমেগা এক্সিম লিমিটেড এর পরিচালক আব্দুল্লাহ আল মাকসুদ বেগ I








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।