https://gocon.live/

সাউন্ড সিস্টেম ব্রান্ড এডিফায়ারের পরিবেশক হয়েছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড

বিশ্বখ্যাত এডিফায়ার ব্রান্ডের পরিবেশক হল স্মার্ট

এডিফায়ার সাউন্ড সিস্টেম এডিফায়ার সাউন্ড সিস্টেম
 

বিশ্বখ্যাত সাউন্ড সিস্টেম ব্রান্ড এডিফায়ারের পরিবেশক হয়েছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। এখন থেকে এডিফায়ার ব্রান্ডের স্পীকার, মাইক্রোফোন এবং হেডফোন বাংলাদেশের বাজারে অনুমোদিত পরিবেশক হিসেবে পরিবেশন করবে স্মার্ট।

 

বর্তমানে এডিফায়ার ব্রান্ডের R12U, R19U, MP202 DUO 2:0, D12, M201BT, M206BT, XM3, XM3 Bt, X230 Bt, Edifier R980T, Edifier G1000, G2000, G7000 মডেলের স্পিকার পাওয়া যাচ্ছে যেগুলোর দাম মডেল ভেদে ১৫৭৫ টাকা থেকে শুরু করে ২৪,৭০০ টাকা।

 

পাশাপাশি, Neobuds প্রো, GX07, NB2 Pro, X3s, X2, TWS1 Pro, EARBUD TWS330NB,  EARBUDS TWS200 Plus, Uni-Buds, X3 TO-U BT এবং X3BT কালো মডেলের এয়ারবাড রয়েছে যেগুলোর দাম মডেলভেদে ১৯৪৯ টাকা থেকে শুরু করে ১০৪৯৯ টাকা পর্যন্ত হয়ে থাকে। এডিফায়ার ব্রান্ডের ৩টি মডেলের মাইক্রোফোন বাজারে ছেড়েছে স্মার্ট টেকনোলজিস। এর মধ্যে রয়েছে IU1 ওয়্যারলেস।

 

মাইক্রোফোন, IU3 ওয়্যারলেস মাইক্রোফোন এবং কেথ্রী K3 মাইক্রোফোন। এগুলোর দাম যথাক্রমে ২৪৯৯ টাকা, ,৯৯৯ টাকা এবং ,১৯৯ টাকা। এছাড়াও, ৩০টিরও বেশি মডেলের এডিফায়ার হেডফোন বাজারে ছেড়েছে স্মার্ট টেকনোলজিস যেগুলোর ফিচার এবং দামেও রয়েছে বৈচিত্রতা।

 

এডিফায়ারের প্রতিটি পণ্যেই থাকবে বছরের স্মার্ট ওয়ারেন্টি। বিস্তারিত: ০১৭৩০৩১৭৭২৩, ০১৭০৯৬৫১১৬০।

 








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।