https://gocon.live/

বাংলালিংকে ফ্রি ওটিটি সাবস্ক্রিপশন

বাংলালিংকে ফ্রি ওটিটি সাবস্ক্রিপশন বাংলালিংকে ফ্রি ওটিটি সাবস্ক্রিপশন
 
টিপি-লিংক রাউটারের অফিসিয়াল ডিস্ট্রিবিউটর ও এক্সেল টেকনোলজিস লিমিটেডের সঙ্গে ফিক্সড ওয়্যারলেস রাউটার সার্ভিস চালু করার লক্ষ্যে চুক্তি সই করেছে বাংলালিংক।

ফলে টিপি-লিংক রাউটারের সঙ্গে বাংলালিংক গ্রাহকরা ডেটা প্যাকসহ বেশ কিছু সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহক পর্যায়ে ওয়াইফাই রাউটার সরবরাহকারী হিসেবে টিপি-লিংক বাংলাদেশের বাজারে সর্বাধুনিক প্রযুক্তির রাউটার সরবরাহ করে আসছে। 

বাংলালিংক মার্কেটিং অপারেশনস ডিরেক্টর মেহেদী আল আমিন বলেন, দ্রুতগতির ফোরজি সেবাদাতা হিসেবে লক্ষ্য গ্রাহকদের সর্বোচ্চ মানের ডিজিটাল সেবা প্রদান করা।
টিপি-লিংকের সঙ্গে চুক্তির মাধ্যমে গ্রাহকদের বাসা ও অফিসে নিরবচ্ছিন্ন ইন্টারনেট সেবা নিশ্চিত করার লক্ষ্যে বিশেষ সুবিধা দিতে পারব। 

এক্সেল টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা বলেন, বাংলালিংক ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে গ্রাহকদের উচ্চ মানের ডিজিটাল সেবা দিতে পারা আনন্দের।  

ইন্টারনেট সংযোগ বৃদ্ধির সঙ্গে চুক্তিটি ইন্টারনেট ব্যবহারের অভিজ্ঞতা সমৃদ্ধ করবে। ডিভাইস ট্র্যাকিং, প্যারেন্টাল কন্ট্রোল, ফ্রি ইন্টারনেট ও প্রিমিয়াম ওটিটি কনটেন্টের মাধ্যমে উদ্যোগ গ্রাহকদের ডিজিটাল সেবার মানোন্নয়ন ঘটাবে।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।