https://comcitybd.com/brand/Havit

হার্ডওয়্যার খবর

ডিএসএলআর ক্যামেরা এখন ফোনেই

ডিএসএলআর ক্যামেরা এখন ফোনেই ডিএসএলআর ক্যামেরা এখন ফোনেই
 

ডিএসএলআর ক্যামেরা এখন ফোনেই


ডিএসএলআর ক্যামেরাও হার মানবে পিক্সেল ৭ ফোনের কাছে। এতে রয়েছে গুগলের নিজস্ব শক্তিশালী টেনসর জি টু প্রসেসর। গুগলের নতুন এই ফোনে রয়েছে তিনটি রিয়ার ক্যামেরা- ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জিএন১ প্রাইমারি ক্যামেরা, ১৩ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৩৮ আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং ৪৮ মেগাপিক্সেলের স্যামসাং জিএম১ টেলিফটো ক্যামেরা। সেলফিপ্রেমীদের জন্য রয়েছে ১০ দশমিক ৮৭ মেগাপিক্সেলের স্যামসাং ৩জে১ সেন্সর।


পিক্সেল ৭ সিরিজের ফোন অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে গুগলের অ্যান্ড্রয়েড ১৩। নতুন চিপসেটটি ব্যবহারকারীদের ফটো, ভিডিও, নিরাপত্তা এবং স্পিচ রিকগনিশনের জন্য পার্সোনালাইজড ফিচার ব্যবহারের সুযোগ দেবে। ১২ জিবি র্যামের এই ফোনে রয়েছে ৫১২ জিবি স্টোরেজ।


টেনসর জি টু চিপের গতি ঘড়ির কাঁটার মতো, এটি ৪ ন্যানোমিটার প্রসেস নোডের সাথে মিলে মাল্টি-কোরের কর্মক্ষমতা দশ শতাংশ বাড়িয়ে দিতে সক্ষম। এই চিপে কর্টেক্স-এক্স১ কোরের দুটি সংমিশ্রণের ব্যবহার রয়েছে- দুটি কর্টেক্স-এ৭৬ কোর এবং চারটি কর্টেক্স-এ৫৫ কোর।


১২০ হার্টজ রিফ্রেশ রেটের ফোনটিতে রয়েছে ৬.৭১ ইঞ্চি ডিসপ্লে। ফাইভজি চালিত এই ফোনে রয়েছে ৫ হাজার এমএএইচ ব্যাটারি। পাশাপাশি আছে ওয়্যারলেস চার্জিং সুবিধা।


ফোনটির বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ৯০০ মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় প্রায় ৯৩ হাজার টাকা।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।