https://www.brandellaltd.com/

বাইরে থেকে ঘরে প্রবেশ করলে ফোনের নেটওয়ার্ক চলে যায় কেন

বাইরে থেকে ঘরে প্রবেশ করলে ফোনের নেটওয়ার্ক চলে যায় কেন বাইরে থেকে ঘরে প্রবেশ করলে ফোনের নেটওয়ার্ক চলে যায় কেন
 

অনেকের অভিযোগ, বাইরে থেকে বাসার ফোনে নেটওয়ার্ক সিগন্যাল চলে যায়। নেটওয়ার্ক হারিয়ে যায়। আপনি ভাবতে পারেন যে এই সমস্যা থেকে মুক্তির কোন উপায় নেই। অনেকের বাড়িতে নেটওয়ার্ক সমস্যা আছে। আপনি যখন ছাদে উঠবেন বা উঠানে হাঁটবেন, সবকিছু স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। গ্রাহক সেবাকে একাধিকবার কল করে কোনো লাভ হয়নি। এমনকি সিম কার্ড পরিবর্তন করেও কোনো লাভ হয়নি।

আপনারও যদি এই একই সমস্যা হয়, তাহলে আজই সেই সমস্যার সমাধান পাবেন। ঘরে ঢুকলে বা বাসায় নেটওয়ার্ক সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। আপনি ভাবতে পারেন যে এই সমস্যা থেকে মুক্তির কোন উপায় নেই। কেন এমন হচ্ছে বুঝতেও পারছেন না।

সমস্যার কারণ আপনার বাড়িতে লুকিয়ে আছে। সিম কার্ড বা ফোনের সাথে কিছু করার নেই। ঘরে টেলিফোন নেটওয়ার্ক এলো কেন? অনেক সময় ছোট জানালাও নেটওয়ার্কের সমস্যা সৃষ্টি করতে পারে, সেক্ষেত্রে আপনার বাড়িতে কাঁচের জানালা ব্যবহার করা উচিত যাতে আপনার ফোনের নেটওয়ার্কে কোনো সমস্যা না হয়।


যদি আপনার বাড়িতে একটি ফলস সিলিং থাকে। কিন্তু এটাও একটা বড় সমস্যা। এর ফলে মোবাইল নেটওয়ার্ক নষ্ট হয়ে যেতে পারে। তাই আপনি যখন বাড়িতে থাকেন, আপনার ফোন কলের উত্তর দিতে চায় না। এমনকি এই সমস্যার কারণে আপনি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন না। আপনি যদি একটি উঁচু অ্যাপার্টমেন্টে থাকেন তবে আপনি লক্ষ্য করতে পারেন যে এই সমস্যাটি প্রায়শই ঘটে। কারণ উঁচু জায়গায় নেটওয়ার্ক কভারেজ খুব একটা ভালো নয়।


নেটওয়ার্ক সমস্যার সমাধান কি? আপনি আর বাড়ি পরিবর্তন করতে পারবেন না। তাই সমস্যার সমাধান খুঁজে বের করা ছাড়া উপায় নেই। নেটওয়ার্ক সমস্যা খুব বেশি হলে, আপনি বাড়িতে নেটওয়ার্ক বুস্টিং ডিভাইস ব্যবহার করতে পারেন।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।