https://www.brandellaltd.com/

উইন্ডোজ ফটোজ নতুন ফিচার নিয়ে আসছে

উইন্ডোজ ফটোজ নতুন ফিচার নিয়ে আসছে উইন্ডোজ ফটোজ নতুন ফিচার নিয়ে আসছে
 

উইন্ডোজ ফটো অ্যাপে নতুন ফিচার নিয়ে এসেছে মাইক্রোসফট। ব্যবহারকারীর প্রতিক্রিয়ার ভিত্তিতে গুণমান উন্নত করতে এই আপডেটে তিনটি নতুন বৈশিষ্ট্য যুক্ত করা হয়েছে। বিটা ব্যবহারকারীদের কাছে এখন এই বৈশিষ্ট্যগুলি পরীক্ষা করার সুযোগ রয়েছে। পরবর্তী সুযোগ সুবিধা সকলের জন্য উন্মুক্ত থাকবে।

নতুন আপডেটটি উইন্ডোজ ফটো ব্যবহার করে ফটো ব্যাকগ্রাউন্ড ব্লার করার সুবিধা নিয়ে আসে, ওয়ান ড্রাইভে সহজেই ফটো সার্চ করা যায় এবং ডায়নামিক ফটো প্রদান করে। ছবির পটভূমি ঝাপসা করতে উইন্ডোজ ফটোজ দিয়ে একটি ছবি চালু করার পর এডিট মোডে যেতে হবে। তারপরে আপনি "নতুন ব্যাকগ্রাউন্ড ব্লার" অপশনটি নির্বাচন করে ছবির পটভূমিটি ঝাপসা করতে পারেন।

ফলে ব্যবহারকারী সহজেই ছবির মূল বিষয়কে আরও পরিষ্কার করতে পারবেন। এমনকি আপনি ঝাপসার মাত্রা নির্ধারণ করতে পারেন। তাই, ইমেজের ব্যাকগ্রাউন্ড ইচ্ছামত খুব ঝাপসা বা কিছুটা ঝাপসা করা যেতে পারে। একইভাবে, ব্রাশ টুল ব্যবহার করে, ব্যবহারকারীরা ছবির ব্যাকগ্রাউন্ডের নির্দিষ্ট অংশগুলিকেও ঝাপসা করতে পারে।

এই আপডেট, মাইক্রোসফট অনুসন্ধানের মাধ্যমে ওয়ান ড্রাইভে সহজেই চিত্রগুলি খুঁজে পাওয়ার ক্ষমতা যুক্ত করেছে। ওয়ান ড্রাইভের সার্চ বারে গিয়ে টপিক অনুযায়ী সার্চ করলে ছবিগুলো পাওয়া যাবে। উদাহরণস্বরূপ, যদি আপনি একটি গাড়ী, একটি সমুদ্র সৈকত, বা একটি জন্মদিন সম্পর্কে লেখেন, আপনি সম্পর্কিত ছবি দেখতে পাবেন। এছাড়াও, মাইক্রোসফট স্যামসাং, গুগল বা অ্যাপল স্মার্টফোনগুলিতে মোশন ফটো সুবিধা যুক্ত করেছে। অতএব, সংরক্ষিত ছবি উইন্ডোজে ভিডিও হিসাবে দেখা যেতে পারে।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।