https://gocon.live/

বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচ টফি সরাসরি সম্প্রচার করবে

বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচ টফি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচ টফি সরাসরি সম্প্রচার করবে
 
ডিজিটাল প্ল্যাটফর্ম টফি বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ওডিআই এবং টি-টোয়েন্টি সিরিজের সমস্ত ম্যাচ লাইভ স্ট্রিমিং করছে। ক্রিকেটপ্রেমীরা বিকাশের মাধ্যমে টফি সাবস্ক্রাইব করলে শতকরা ১০ ভাগ ক্যাশব্যাক পাবে।

ক্যাশব্যাকের পরে, সাবস্ক্রিপশনের খরচ হবে এক দিনে ১৮ টাকা ও সাত দিনে ৪৫ টাকা। ডুনেডিনের ওটাগো ওভালে ইউনিভার্সিটি অফ ওটাগোতে শুরু হচ্ছে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে সিরিজ।

২০ ডিসেম্বর নেলসনের স্যাক্সটন ওভালে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ওয়ানডে। ২৩ ডিসেম্বর নেপিয়ারের ম্যাকলিন পার্কে তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৪টায়।

টি২০ সিরিজ শুরু হবে ২৭ ডিসেম্বর নেপিয়ারে। দুটি টি২০ ম্যাচ অনুষ্ঠিত হবে ২৯ ও ৩১ ডিসেম্বর মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে। সব ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১টা ১০ মিনিটে।

টফির ডেপুটি মার্কেটিং ডিরেক্টর মুহম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, টফি দিয়ে বাংলাদেশে খেলা সম্প্রচারকে ভিন্ন উচ্চতায় নিয়ে যেতে চাই। প্রাথমিক লক্ষ্য দর্শককে নিজেদের মতো করে খেলা দেখার সুযোগ তৈরি করে খেলাকে আরও উপভোগ্য করা।

বিশেষ লাইভ স্ট্রিমিং দর্শকের প্রতি, বিশেষ করে টাইগার ভক্তদের প্রতি প্রতিশ্রুতির প্রতিফলন। ক্রিকেট অনুরাগীদের জন্য রিয়েল এক্সপেরিয়েন্স দেওয়াটা আনন্দের; সবার কাছে মানোন্নত বিনোদনের কনটেন্ট দেওয়ার প্রতিশ্রুতি।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।