https://comcitybd.com/brand/Havit

গ্রাহক প্রবৃদ্ধির শীর্ষে বাংলালিংক বেড়েছে আয়ও

গ্রাহক প্রবৃদ্ধির শীর্ষে বাংলালিংক বেড়েছে আয়ও গ্রাহক প্রবৃদ্ধির শীর্ষে বাংলালিংক বেড়েছে আয়ও
 

বাংলালিংক, ২০২৪ সালের প্রথম প্রান্তিকে গ্রাহক ও আয় বৃদ্ধির ধারা অব্যাহত রেখেছে। বাংলালিংক-এর আয় আগের বছরের প্রথম প্রান্তিকের তুলনায় ৬ শতাংশ বেড়ে দাঁড়িয়েছে ১৫৪৪ কোটি টাকা। 

মোট গ্রাহক সংখ্যা ও বিশেষভাবে ফোর-জি গ্রাহক সংখ্যা বৃদ্ধির ফলে বাংলালিংক-এর এই উল্লেখযোগ্য অগ্রগতি সম্ভব হয়েছে।

এর পেছনে অবদান রেখেছে দ্রুত গতির ইন্টারনেট, নেটওয়ার্ক সম্প্রসারণ ও বিভিন্ন উদ্ভাবনী ডিজিটাল সেবা যেগুলো প্রতিনিয়ত গ্রাহকদের জীবন মানকে আরও সহজ করে তুলেছে। 

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) প্রকাশিত সর্বশেষ তথ্য অনুযায়ী, মার্চ ২০২৪ নাগাদ বাংলালিংক-এর গ্রাহক সংখ্যা এক বছরের ব্যবধানে ৩% বৃদ্ধি পেয়ে ৪ কোটি ১০ লাখ থেকে ৪ কোটি ৪৪ লাখে পৌঁছেছে।

উল্লেখ্য, বিগত এক বছরে বাংলালিংক গ্রাহক সংখ্যা বৃদ্ধির হারে দেশের সকল অপারেটরগুলোর মধ্যে শীর্ষে অবস্থান করছে। 

বাংলালিংক-এর ফোর-জি গ্রাহক ২০২৩ সালের ১ কোটি ৭০ লাখ থেকে বেড়ে দাঁড়িয়েছে ২ কোটি ২০ লাখে যা ২৩ শতাংশেরও বেশি।

ভিওন-এর ডিজিটাল অপারেটর ১৪৪০ মডেলের সাথে সামঞ্জস্য রেখে বাংলালিংক-এর ডিজিটাল অপারেটর কৌশল সাজানো হয়েছে যা বাংলাদেশে উদ্ভাবনী ডিজিটাল সেবার বিকাশ ঘটাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।


এছাড়াও, স্বাস্থ্যসেবা, শিক্ষা, বিল পে ও বিনোদনের মত সকল প্রয়োজনীয় সেবা একটি প্ল্যাটফর্ম থেকে দেওয়ার ফলে মাইবিএল সুপারঅ্যাপ দেশের প্রথম টেলকো সুপারঅ্যাপ হিসেবে দারুণ জনপ্রিয়তা লাভ করেছে।

এই সুপারঅ্যাপের মাসিক সক্রিয় গ্রাহক সংখ্যা বর্তমানে দাঁড়িয়েছে ৮০ লাখেরও বেশি। এ নিয়ে বাংলালিংক-এর সিইও এরিক অস বলেন, “বাংলালিংক-এর গ্রাহক সংখ্যা ও আয় বৃদ্ধিই বলে দেয় গ্রাহকরা দেশের সবচেয়ে দ্রুতগতির ফোর-জি ইন্টারনেট সেবাদাতা অপারেটররের ওপর আস্থা রেখেছে।

ডিজিটাল অপারেটর ১৪৪০ কৌশলের ওপর আস্থা রেখে দিনের প্রতিটি মিনিটে গ্রাহকের জন্য প্রয়োজনীয় সেবা নিয়ে হাজির থাকার প্রচেষ্টার ফলেই এসেছে এই সাফল্য।

নেটওয়ার্ক সম্প্রসারণ ও ডিজিটাল সেবার মান বৃদ্ধিতে বিনিয়োগ এক্ষেত্রে বিশেষ অবদান রেখেছে, যা স্মার্ট বাংলাদেশ ভিশন ২০৪১-এর সাথেও দারুণভাবে সংগতিপূর্ণ।

বাংলাদেশে ডিজিটাল সেবা একটি বিকাশমান পর্যায়ে রয়েছে তাই এই খাতের প্রবৃদ্ধির বিষয়ে আমরা আশাবাদী। বাংলালিংক-এর গ্রাহক ও অংশীজনদের প্রতিনিয়ত আমাদের সমর্থন করে যাওয়ার জন্য জানাই কৃতজ্ঞতা।”








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।