https://comcitybd.com/brand/Havit

ভিডিওর সময় বাড়াচ্ছে টিকটক

ভিডিওর সময় বাড়াচ্ছে টিকটক ভিডিওর সময় বাড়াচ্ছে টিকটক
 

টিকটক ব্যবহারকারী ও জনপ্রিয়তা বৃদ্ধির পাশাপাশি পাল্লা দিয়ে ভিডিও ধারণের সময় বাড়াচ্ছে। ভিডিও নির্মাতারা টিকটক বর্তমানে সর্বোচ্চ ১০ মিনিট দৈর্ঘ্যের ভিডিও প্রকাশ করা গেলেও শিগগিরই ৬০ মিনিট পর্যন্ত ভিডিও ধারণ করে প্রকাশ করতে পারবে।

এরই মধ্যে এ ফিচার কার্যকারিতা নির্দিষ্ট ব্যবহারকারীদের ওপর পরীক্ষা করা হচ্ছে বলে জানিয়েছে টিকটক। 
টিকটকে ভিডিও ধারণের সময় বৃদ্ধির বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যম বিশেষজ্ঞ ম্যাট নাভারা ‘থ্রেডস’ অ্যাপে একটি বার্তা ও স্ক্রিনশট প্রকাশ করেছেন।

সেখানে তিনি লিখেছেন, ‘টিকটক এখন ৬০ মিনিটের ভিডিও আপলোডের ফিচার পরখ করছে।’ ম্যাট নাভারার প্রকাশ করা স্ক্রিনশটে দেখা গেছে, টিকটকে অ্যাকাউন্ট আপডেটস লিখলেই এক ঘণ্টা পর্যন্ত ভিডিও প্রকাশের সুবিধা যুক্তের বার্তা দেখা যাচ্ছে।

এ ফিচার চালুর জন্য হালনাগাদ টিকটক অ্যাপ ব্যবহারের বার্তাও প্রদর্শন করে। টিকটক শুরুতে ১৫ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিও প্রকাশের সুযোগ দিলেও ধীরে ধীরে সময় বাড়িয়েছে।

প্ল্যাটফর্মটি সর্বশেষ ১০ মিনিট পর্যন্ত ভিডিও প্রকাশের সুযোগ চালু করে। টিকটক নিয়মিত ভিডিও প্রকাশের সময় বাড়ানোর ফলে ধীরে ধীরে ইউটিউবের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠছে। 

নতুন এ ফিচার টিকটক অ্যাপের পাশাপাশি ওয়েব সংস্করণেও ব্যবহার করা যাবে। এর ফলে ব্যবহারকারীরা কম্পিউটার থেকেও বেশি দৈর্ঘ্যের ভিডিও টিকটকে প্রকাশ করতে পারবে।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।