https://gocon.live/

সাম্প্রতিক খবর

MSI Z890 সিরিজ মাদারবোর্ডের যাত্রা শুরু

MSI Z890 সিরিজ মাদারবোর্ডের যাত্রা শুরু MSI Z890 সিরিজ মাদারবোর্ডের যাত্রা শুরু
 

বিশ্বের স্বনামধন্য আইটি প্রতিষ্ঠান MSI “ ইন্টেল কোর আল্ট্রা সিরিজ ২” প্রসেসর সাপোর্টেড MSI Z890 সিরিজ মাদারবোর্ড আজ থেকে আনুষ্ঠানিক বাজারজাত শুরু করলো ইউসিসি। বাংলাদেশের বাজারে আইটি পণ্যের অন্যতম সেরা পরিবেশক প্রতিষ্ঠান ইউসিসি এক সংক্ষিপ্ত আয়োজনের মাধ্যমে “MSI Z890” সিরিজ মাদারবোর্ডের আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন করেন।  

গেমিং প্রফেশনাল কাজ এবং AI এর জন্য গ্রাহকদের চাই সর্বাধুনিক প্রযুক্তির নতুন মাদারবোর্ড, আর গ্রাহকদের সেই চাহিদা মেটাতেই বিশ্ব বাজারের সাথে সম্বনয় রেখে  বাংলাদেশের বাজারেও আজ থেকে বাজারজাত শুরু হল ইন্টেল কোর আল্ট্রা সিরিজ ২ এর নতুন Z890 সিরিজের ৬টি মাদারবোর্ড । 

উল্লেখ্য যে ইন্টেল কোর আল্ট্রা সিরিজ ২ সাপোর্টেড MSI Z890 সিরিজের মাদারবোর্ডগুলিতে রয়েছে উন্নত প্রযুক্তির নতুন সব ফিচার ও আকর্ষণীয় ডিজাইনের সমন্বয় । এই মাদারবোর্ডগুলিতে আছে ডিডিয়ার৫ র্যাম ডুয়াল চ্যানেল মেমোরি স্লট যা সর্ব্বোচ্চ 9200MHz (oc) পর্যন্ত সাপোর্ট করবে। সাথে আছে লাইটিং ফাস্ট Gen 5 Pcie & M.2, এক্সএমপি ও মেমোরি বুস্ট, থান্ডারবোল্ড -৪, 24+2+1+1 ডুয়েট রেইল পাওয়ার সিস্টেম , প্রিমিয়াম থারমাল সলিউশন, অডিও বুস্ট ৫ এইচডি, , ওয়াইফাই  ৭ এর মত আধুনিক সকল  ফিচার। 

UCC দ্বীর্ঘ ১৫ বছর ধরে  বিশ্বখ্যাত MSI এর পণ্য বাংলাদেশের কম্পিউটার ব্যবহারকারীদের কাছে পৌঁছে দিয়ে আসছে ।  মাদারবোর্ডগুলি বর্তমানে ইউসিসি এবং ইউসিসি অনুমদিত বাংলাদেশের সকল আইটিশপে পাওয়া যাবে। মাদারবোর্ডগুলো সম্পর্কে জানতে ভিজিট করুন www.ucc.com.bd অথবা ফোন করুনঃ ০১৮৩৩৩৩১৬১০ 








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।