https://www.brandellaltd.com/

সাম্প্রতিক খবর

জাতির পিতার সমাধিতে আইসিটি প্রতিমন্ত্রী ও হাই-টেক পার্ক এর শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে আইসিটি প্রতিমন্ত্রী ও বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালকের শ্রদ্ধা টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে আইসিটি প্রতিমন্ত্রী ও বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালকের শ্রদ্ধা
 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং হাই-টেক পার্ক কর্তৃপক্ষ এর এমডি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন। আজ (শুক্রবার) পুষ্পস্তবক অর্পণের পর তাঁরা স্বাধীনতার মহান স্থপতির স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন এবং ফাতেহা পাঠ করেন।


মোহাম্মদ রেজাউল করিম গত ৬ মার্চ বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেন। এর আগে ২৬ ফেব্রুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে তাঁর এ সংক্রান্ত আদেশ জারি হয়। মোহাম্মদ রেজাউল করিম ১৩ তম বিসিএস এর কর্মকর্তা এবং বাংলাদেশ সরাকারের অতিরিক্ত সচিব। 


এসময় বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের আওতাধীন প্রকল্পের পরিচালক, উপ পরিচালকসহ আইসিটি বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।