https://www.brandellaltd.com/

এশিয়া কাপ ক্রিকেট ২০২৩

এশিয়া কাপ ক্রিকেট ২০২৩: অনলাইন কুইজের ২য় ও ৩য় পর্বের ফলাফল প্রকাশ

এশিয়া কাপ ক্রিকেট ২০২৩: অনলাইন কুইজের ২য় ও ৩য় পর্বের ফলাফল প্রকাশ এশিয়া কাপ ক্রিকেট ২০২৩: অনলাইন কুইজের ২য় ও ৩য় পর্বের ফলাফল প্রকাশ
 

এশিয়া কাপ ক্রিকেট ২০২৩ উপলক্ষ্যে ডেল টেকনোলজিস এর সৌজন্যে এবং কমপিউটার জগৎ এর উদ্যোগে আয়োজিত অনলাইন কুইজ প্রতিযোগিতার ২য় ও ৩য় পর্বের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে।


গত ১৭ই সেপ্টেম্বর একপেশে এক ফাইনালের মধ্য দিয়ে শেষ হয়েছে এশিয়া কাপ ২০২৩’র আসর যেখানে শ্রীলঙ্কাকে ১০ উইকেটে পরাজিত করে ৮ম বারের মতো এশিয়া কাপ জেতার গৌরব অর্জন করে ভারত। ৬টি দলের অংশগ্রহণে এশিয়া মহাদেশের শ্রেষ্ঠত্বের এই লড়াই শুরু হয় গত ৩০শে আগস্ট। 


৩ পর্বের এই অনলাইন কুইজ প্রতিযোগিতার ২য় পর্বে অংশ নিয়েছেন মোট ৪৭৩৬ জন এবং ৫২ জন প্রতিটি (৫টি) প্রশ্নেরই সঠিক উত্তর দিতে সক্ষম হয়েছেন। পরবর্তীতে তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে নিম্নোক্ত ১৬ জনকে ২য় পর্বের বিজয়ী হিসেবে নির্বাচন করা হয়েছেঃ


২য় পর্বের বিজয়ীরা হলেনঃ এ.এইচ.মঞ্জুর মোর্শেদ, খন্দকার শামীমা ইয়াসমিন, মোঃ মাসুদ রানা, মাশুক, মোঃ বদরুল হাসান, কাজী নুরুল আকসার, একরাম হোসেন, নোওশিন আঞ্জুম, সঞ্জিত মন্ডল, নুরুল হুদা, মুহাম্মদ আব্দুল আউয়াল, রহিমা আক্তার, তাজরিন হোসেন ইমা, সনজিৎ মন্ডল, সাইদ বিন হুদা এবং সেতারা বেগম।


অনলাইন কুইজের ৩য় ও শেষ পর্বে অংশ নিয়েছেন মোট ১৭৫৯ জন এবং ১৫ জন প্রতিটি (৪টি) প্রশ্নেরই সঠিক উত্তর দিতে সক্ষম হয়েছেন এবং পরবর্তীতে তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে নিম্নোক্ত ২ জনকে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ নির্বাচন করা হয়েছেঃ  


৩য় পর্বের বিজয়ীরা হলেনঃ 


চ্যাম্পিয়নঃ তানজিলা 

রানার্স-আপঃ মোঃ মমিন সোবহান


২য় পর্বের ১৬ জন বিজয়ীর প্রত্যেককে ৫০০ টাকা করে মোট ৮০০০ টাকা এবং ৩য় পর্বে চ্যাম্পিয়ন ও রানার্স-আপকে যথাক্রমে ৭,০০০ টাকা ও ৪,০০০ টাকা মোবাইল টপ-আপ করা হবে।


বিজয়ীদের নাম কমপিউটার জগৎ এর ওয়েবসাইটে ঘোষণা করা হবে এবং কমপিউটার জগৎ এর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোতেও প্রকাশ করা হবে। পাশাপাশি বিজয়ীদের সবাইকে ফোনের মাধ্যমেও যোগাযোগ করে জানিয়ে দেয়া হবে।


বিজয়ীদের অনুরোধ করা যাচ্ছে তারা যেন নিজেদের অনুভূতি নিজ নিজ সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলোতে শেয়ার করেন। 


এখানে উল্লেখ্য, এশিয়া কাপ ক্রিকেট উপলক্ষ্যে আয়োজিত ৩ পর্বের এই অনলাইন কুইজ প্রতিযোগিতায় মোট ২৫ হাজার টাকার ৩০টি আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হবে। 


প্রতিযোগিতায় বিজয়ীদের সবাইকে কমপিউটার জগৎ পরিবারের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। পাশাপাশি অনলাইন কুইজ প্রতিযোগিতায় যারা অংশ নিয়েছেন তাদের সকলকে জানাচ্ছি আন্তরিক ধন্যবাদ। 








১ টি মন্তব্য

  • Md. Aminul Hasan

    Md. Aminul Hasan

    ২০২৩-০৯-২০ ১১:০৬:০৯

    বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে আরও দারুন কিছু আশা করছি।



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।