https://www.brandellaltd.com/

মটোরোলার নতুন স্মার্টওয়াচ নিজস্ব অপারেটিং সিস্টেমসহ

মটোরোলার নতুন স্মার্টওয়াচ নিজস্ব অপারেটিং সিস্টেমসহ মটোরোলার নতুন স্মার্টওয়াচ নিজস্ব অপারেটিং সিস্টেমসহ
 
মটোরোলা গত বছর মটো ওয়াচ ৭০ ও ২০০ উন্মোচন করেছিল। এরই ধারাবাহিকতায় এ বছর আরেকটি ডিভাইস উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি। ব্যবহারকারীদের সুবিধার জন্য মটো ওয়াচ ৪০ একাধিক বৈশিষ্ট্য সহ উন্মোচন করা হয়েছে।

মটোরোলার নতুন স্মার্টওয়াচে রয়েছে ১.৫৭ ইঞ্চি বাঁকা এলসিডি ডিসপ্লে। এর সাথে, ৮৫টিরও বেশি ঘড়ির মুখ ব্যবহার করা যেতে পারে। ফলস্বরূপ, ব্যবহারকারীরা তাদের পছন্দ অনুযায়ী থিম এবং ডিজাইন চয়ন করতে পারেন। স্মার্টওয়াচে একটি জিঙ্ক অ্যালয় কেসিং এবং একটি পরিবর্তনযোগ্য সিলিকন স্ট্র্যাপ রয়েছে৷ স্ট্র্যাপ দুটি রঙে পাওয়া যাবে - ফ্যান্টম ব্ল্যাক এবং রোজ গোল্ড।  

কোম্পানির মতে, স্মার্টওয়াচটি আইপি৬৭ রেটেড। ফলস্বরূপ, এটি ধুলো এবং জলের স্প্ল্যাশ থেকে সুরক্ষিত থাকবে এবং দৈনন্দিন ব্যবহারে কোনও সমস্যা হবে না। সফটওয়্যারের ক্ষেত্রে, মটো ওয়াচ ৪০ এর নিজস্ব জেড অপারেটিং সিস্টেম রয়েছে। স্মার্টফোনের সাথে সংযুক্ত থাকা অবস্থায় ঘড়িটিতে বিভিন্ন বিজ্ঞপ্তি দেখা যায়। তবে ডিভাইসের মাধ্যমে কোনো মেসেজ বা অডিও কলের উত্তর দেওয়ার সুবিধা রাখা হয়নি।

কলিং সুবিধা না থাকলেও স্মার্টওয়াচটিতে স্বাস্থ্য ও ফিটনেস সংক্রান্ত বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে। যার মধ্যে ২৪/৭ হার্ট রেট এবং এসপিওটু মনিটরিং, ঘুম এবং স্ট্রেস মনিটরিং সহ গুগল ফিট-এর মাধ্যমে অন্যান্য বৈশিষ্ট্যগুলি ব্যবহার করা যেতে পারে। এটিতে একটি ২৪০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে, যা কোম্পানির দাবি ১০ দিন পর্যন্ত ব্যাকআপ দিতে পারে। ডিভাইসটিতে একটি দ্রুত চার্জিং বৈশিষ্ট্য রয়েছে, যা ২৫ মিনিটের মধ্যে শতভাগ চার্জ সম্পূর্ণ করবে।  
 
বর্তমানে, স্মার্টওয়াচটি শুধুমাত্র মার্কিন বাজারে ৬৪ ডলার ৯৯ সেন্টে কেনা যাবে। সংস্থাটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেনি যে এটি বিশ্বের অন্যান্য বাজারে কখন আসবে এবং এর দাম কত হবে। 







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।