https://www.brandellaltd.com/

পিক্সেল ফোল্ড ২ আসবে টেনসর জি৪ চিপসহ

পিক্সেল ফোল্ড ২ আসবে টেনসর জি৪ চিপসহ পিক্সেল ফোল্ড ২ আসবে টেনসর জি৪ চিপসহ
 
ভাঁজযোগ্য ডিভাইসগুলি এখন স্মার্টফোনের বাজারে অন্যতম আলোচিত বিষয়। গুগল গত বছর পিক্সেল ফোল্ড বাজারজাত করে এই খাতে প্রবেশ করে। সম্প্রতি অনলাইন বিশ্বে গুজব রয়েছে যে আমেরিকান প্রযুক্তি জায়ান্ট এই বছরের শেষ নাগাদ পিক্সেল ফোল্ড ২ ডিভাইসটি উন্মোচন করতে পারে।

অ্যান্ড্রয়েড কর্তৃপক্ষের মতে, নতুন ডিভাইসটির পারফরম্যান্স আগের থেকে ভালো হবে। পিক্সেল ফোল্ডে টেনসর জি২ চিপসেট ব্যবহার করা হয়েছে। জুমাপ্রো প্ল্যাটফর্মের সাথে নতুন ডিভাইসগুলি আরও উন্নত প্রসেসর ব্যবহার করতে পারে। বাজার বিশ্লেষকদের মতে, এটি টেনসর জি 4 হতে পারে।

বিশ্লেষকরা বিশ্বাস করেন যে কার্যক্ষমতা পরিবর্তন বা আপডেটের কারণে পিক্সেল ফোল্ড ২ বাজারে আসতে বেশি সময় লাগবে। কারণ, ২০২৩ সালের মে মাসে বাজারে আসবে পিক্সেল ফোল্ড। কিন্তু গুজব রয়েছে যে এটি এই বছরের অক্টোবরে পিক্সেল ৯ এর সাথে উন্মোচন করা হতে পারে।
টেনসর জি৪ চিপ সম্পর্কে এমন কোন তথ্য পাওয়া যায়নি। বিভিন্ন প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এটি গত বছর লঞ্চ হওয়া জি৩-এর তুলনায় আরও উন্নত হবে। চিপসেট আপডেট ছাড়াও এর সাথে ১৬ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৪.০ স্টোরেজ দেওয়া যেতে পারে। এর মাধ্যমে মাল্টিটাস্কিংয়ের পাশাপাশি তথ্য ব্যবস্থাপনাও সহজ হবে।  

গুগল এখনও আনুষ্ঠানিকভাবে পিক্সেল ফোল্ড ২ মার্কেটিং সম্পর্কে কিছু ঘোষণা করেনি।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।