https://www.brandellaltd.com/

প্রযুক্তির নতুন দুই সুবিধা নিয়ে লিংকডইনে কৃত্রিম বুদ্ধিমত্তা

প্রযুক্তির নতুন দুই সুবিধা নিয়ে লিংকডইনে কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তির নতুন দুই সুবিধা নিয়ে লিংকডইনে কৃত্রিম বুদ্ধিমত্তা
 
জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইট লিংকডইনে একে অপরের সাথে আলোচনা করার পাশাপাশি, পেশাজীবীরা বিভিন্ন সংস্থা থেকে চাকরির বিজ্ঞপ্তিও পান। ফলে কাঙ্খিত চাকরি পাওয়া সহজ হয়। আর তাই অনেকেই নিয়মিত বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত গুরুত্বপূর্ণ ব্যক্তিদের লিঙ্কডইন অ্যাকাউন্ট ফলো করেন। লিঙ্কডইন 'ক্যাচ আপ' এবং 'গ্রো' নামে দুটি ট্যাব চালু করেছে যাতে নিম্নলিখিত অ্যাকাউন্টগুলির ব্যবহারকারীদের সর্বশেষ তথ্য প্রদান করা যায় এবং একই ধরনের নতুন অ্যাকাউন্ট অনুসন্ধান করা যায়।

লিঙ্কডইনের মতে, কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) প্রযুক্তি দ্বারা চালিত নতুন ট্যাবগুলি 'মাই নেটওয়ার্ক' বিকল্প থেকে অ্যাক্সেস করা যেতে পারে। 'ক্যাচ আপ' ট্যাবের মাধ্যমে ব্যবহারকারীরা বিভিন্ন ব্যক্তিদের পেশাগত জীবনে উল্লেখযোগ্য অগ্রগতি জানতে পারবেন যা তারা অনুসরণ করছেন। অর্থাৎ টুলের মাধ্যমে অনুসৃত ব্যক্তিদের পদোন্নতি, চাকরির বছর সম্পর্কে তথ্য জানা যাবে। ফলস্বরূপ, তাদের অভিনন্দন জানানো এবং বর্তমানের চেয়ে ভাল একটি পেশাদার নেটওয়ার্ক তৈরি করা সহজ হবে।

'গ্রো' ট্যাবের মাধ্যমে, লিঙ্কডইনের 'সংযোগ অনুরোধ', 'নিউজলেটার এবং ইভেন্টে আমন্ত্রণ' এবং 'সংযোগের জন্য সুপারিশ' একই সাথে ব্যবহার করা যেতে পারে। ফলস্বরূপ, আপনি সহজেই আপনার পছন্দ এবং প্রয়োজন অনুসারে নতুন লোকের সাথে সংযোগ করার পরামর্শ পেতে পারেন। এর পাশাপাশি আপনি আপনার পেশার উপযোগী বিভিন্ন প্রতিষ্ঠানের সর্বশেষ চাকরি বা বিভিন্ন বিজ্ঞপ্তি জানার সুযোগ পাবেন।

উল্লেখ্য, লিংকডইন দীর্ঘদিন ধরে AI এর সাথে কাজ করছে। ইতিমধ্যে, যোগাযোগের মাধ্যমটি চাকরি সন্ধানকারীদের জন্য মানসম্পন্ন লিঙ্কডইন প্রোফাইল লেখার পাশাপাশি চাকরি অনুসন্ধান এবং আবেদন প্রক্রিয়াকে সহজ করার জন্য এআই প্রযুক্তির বিভিন্ন সরঞ্জাম চালু করেছে।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।