https://comcitybd.com/brand/Havit

হোয়াটসঅ্যাপে কিভাবে ডিলিট করা মেসেজ দেখতে পারবেন

হোয়াটসঅ্যাপে কিভাবে ডিলিট করা মেসেজ দেখতে পারবেন হোয়াটসঅ্যাপে কিভাবে ডিলিট করা মেসেজ দেখতে পারবেন
 
বর্তমানে অধিকাংশ স্মার্টফোন ব্যবহারকারী হোয়াটসঅ্যাপ মেসেজিং প্ল্যাটফর্ম ব্যবহার করেন। হোয়াটসঅ্যাপে প্রতিনিয়ত কয়েকশ কোটি ব্যবহারকারী মেসেজ আদান-প্রদান করছেন। 

সারাক্ষণ হোয়াটসঅ্যাপ চ্যাটে ব্যস্ত প্রিয়জন কিংবা বন্ধুদের সঙ্গে। অনেক সময় হয়েছে যে কোনো বন্ধুকে ফরওয়ার্ড করতে গিয়ে হয়তো অন্য কাউকে দিয়ে দিয়েছেন।

কিংবা আপনাকে কেউ কিছু লিখেছে একটু পর দেখলেন ডিলিট করে দিয়েছে। আপনার মন উসখুস করতে থাকলো কী লেখা ছিল সেই মেসেজে তা জানতে। 

ডিলিট করা মেসেজ থার্ড পার্টি অ্যাপ ছাড়াই দেখতে পারবেন। এটি ট্র্যাক করার জন্য গুগল প্লে স্টোরে অনেক থার্ড পার্টি অ্যাপ রয়েছে।

ডিলিট করা মেসেজ এই অ্যাপের মাধ্যমে পড়া যাবে। কিন্তু এভাবে মেসেজ পড়লে সমস্যা হতে পারে আপনার ফোনের প্রাইভেসিতে৷ ফোনে থার্ড পার্টি অ্যাপে ভাইরাস সমস্যা হতে পারে।

এই ঝুঁকি না নেওয়াই ভালো। এমন একটি পদ্ধতি রয়েছে যার মাধ্যমে ডিলিট করা মেসেজ পড়ার জন্য আপনার কোনো থার্ড পার্টি অ্যাপের প্রয়োজন হবে না।

অ্যান্ড্রয়েড ফোনে এটা করতে পারবেন কোনো থার্ড পার্টি অ্যাপের সাহায্য ছাড়াই। চলুন জেনে নেওয়া যাক থার্ড পার্টি অ্যাপের সাহায্য ছাড়াই কিভাবে ডিলিট করা মেসেজ পড়া যাবে। 

প্রথমে ফোনের ভার্সন চেক করুন এবং ফোন আপডেটও করতে হবে। এবার ফোনের সেটিংসে যান। তারপর নোটিফিকেশনে যান।

সেখান থেকে মোর সেটিংসে আলতো চাপুন। এরপর নোটিফিকেশনস হিস্টোরিতে যান। তারপর পর্দায় দৃশ্যমান টোগল চালু করুন।

এই অপশনটি চালু করার পরে, আপনি যখন এই প্রক্রিয়াটি আবার পুনরাবৃত্তি করবেন, আপনি ফোনে গত ২৪ ঘণ্টার মধ্যে প্রাপ্ত সমস্ত বিজ্ঞপ্তি দেখতে পাবেন।

এর মধ্যে অন্তর্ভুক্ত থাকবে মুছে ফেলা মেসেজগুলো। তবে শুধু টেক্সট মেসেজই দেখতে পারবেন, ছবি, ভিডিও বা অডিও বার্তা দেখতে পাবেন না। 







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।