https://www.brandellaltd.com/

গ্রাহক সেবার মান উন্নয়নের জন্য এই উদ্যোগ

মেঘনা ব্যাংকের সার্ভার সিস্টেম আপগ্রেডেশন

মেঘনা ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে কর্মকর্তাবৃন্দ মেঘনা ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে কর্মকর্তাবৃন্দ
 

মেঘনা ব্যাংক সম্প্রতি দেশের সল্যুশন সিস্টেম প্রোভাইডার মেগা এক্সিম লিমিটেডের সাথে সার্ভার সিস্টেম আপগ্রেডেশনের একটি চুক্তি স্বাক্ষর করে। হাইপার কনভার্জড ইনফ্রাস্ট্রাকচার নামে এই প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে মেঘনা ব্যাংক সার্ভার, স্টোরেজ এন্ড সংযুক্ত নেটওয়ার্ককে ভার্চুয়ালাইজ করার সক্ষমতা অর্জন করবে। এর ফলে উন্নত ব্যয় ব্যবস্থাপনা ছাড়াও গ্রাহক সেবার মান উল্লেখযোগ্যভাবে উন্নত হবে।

 

সম্প্রতি মেঘনা ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে মেঘনা ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন সোহাইল আরকে হুসেইন, এমডি ও সিইও, শ্যামল বিদাস, ডিএমডি ও সিআইও, মুহাম্মাদ পাভেল আখতার, ভারপ্রাপ্ত প্রধান, আইটিডি, মোহাম্মাদ খালিদ হোসেইন, প্রধান, আইটি ইনফ্রা এবং অন্যান্য কর্মকর্তা।


ওমেগা এক্সিম লিমিটেডের উপস্থিত ছিলেন আব্দুল্লাহ মাকসুদ বেগ, পরিচালক, সৈয়দ আহম্মেদ সাঈদ, পরিচালক, পোস্ট সেলস, এবং রাকিব খান, ব্যাবস্থাপক, সেলস।


এইচপি বাংলাদেশের পক্ষে অনুষ্ঠানে ছিলেন মোহাম্মদ জহিরুজ্জামান, টেকনিক্যাল সেলস ম্যানেজার এবং মোহাম্মদ নুরুল হুদা, টেকনিক্যাল সেলস ম্যানেজার।


এছাড়াও ভিএমওয়ার এর পক্ষে উপস্থিত ছিলেন মোহাম্মদ আশিকুর রহমান, টেরিটরি ম্যানেজার








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।