https://www.brandellaltd.com/

আইএফআইসি ব্যাংকের ১৭৬টি শাখা, ১৩৩০টি উপশাখাসহ ৩৯টি এটিএম বুথে প্রায় ১০০০০ দাহুয়া ব্র্যান্ডের আইপি সিসিটিভি ক্যামেরা সংযোজন ও স্থাপন করা হবে

সিডনিসান-আইএফআইসি ১০ হাজার আইপি ক্যামেরা স্থাপন চুক্তি

চুক্তিতে আইএফআইসি ব্যাংক লিমিটেডের ডিএমডি এন্ড হেড অব ইন্টারন্যাশনাল ডিভিশন সৈয়দ মনসুর মোস্তফা এবং সিডনিসান ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী কর্মকর্তা সাগর টিটো স্বাক্ষর প্রদান করেন চুক্তিতে আইএফআইসি ব্যাংক লিমিটেডের ডিএমডি এন্ড হেড অব ইন্টারন্যাশনাল ডিভিশন সৈয়দ মনসুর মোস্তফা এবং সিডনিসান ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী কর্মকর্তা সাগর টিটো স্বাক্ষর প্রদান করেন
 

বাংলাদেশের অন্যতম আর্থিক প্রতিষ্ঠান আইএফআইসি ব্যাংক লিমিটেড এর ব্যাংকিং কার্যক্রম আধুনিকায়নে গ্রাহকসেবার নিরাপত্তা প্রদানের লক্ষ্যে দেশের অন্যতম সিসিটিভি ভিডিও সারভেইলেন্স সলিউশিন সরবরাহ স্থাপনকারী প্রতিষ্ঠান সিডনিসান ইন্টারন্যাশনালের সাথে স্ব-স্ব প্রতিষ্ঠানের মধ্যে চুক্তির আলোকে একটি প্রকল্প বাস্তবায়ন করা হবে।

 

তারই প্রেক্ষিতে, সিডনিসান ইন্টারন্যাশনাল, আইএফআইসি ব্যাংক লিমিটেড এর ১৭৬টি শাখা, ১৩৩০টি উপশাখাসহ ৩৯টি এটিএম বুথে প্রায় ১০ হাজার দাহুয়া ব্র্যান্ড এর আইপি সিসিটিভি ক্যামেরা সংযোজন স্থাপন করা হবে, যা আইএফআইসি টাওয়ার থেকে কেন্দ্রীয়ভাবে পর্যবেক্ষণ করা হবে। উল্লেখ্য, এই প্রকল্পটি বাংলাদেশের ভিডিও সারভেইলেন্স ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বড় প্রকল্প।

 

অত্যাধুনিক সময়োপযোগী প্রকল্পটির নিরবিচ্ছিন্ন সেবার মানের ধারাবাহিকতা বজায় রাখার জন্য বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে  আইএফআইসি ব্যাংক কর্তৃপক্ষ সিডনিসান ইন্টারন্যাশনাল এর মধ্যে গত ২৫ সেপ্টেম্বর একটি আনুষ্ঠানিক চুক্তি সম্পাদিত হয়।

 

উক্ত চুক্তিতে আইএফআইসি ব্যাংক লিমিটেড এর পক্ষে ডিএমডি এন্ড হেড অব ইন্টারন্যাশনাল ডিভিশন সৈয়দ মনসুর মোস্তফা এবং সিডনিসান ইন্টারন্যাশনাল এর পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা সাগর টিটো স্বাক্ষর প্রদান করেন।

 

এই চুক্তি সম্পাদন অনুষ্ঠানে আইএফআইসি ব্যাংক লিমিটেডের পক্ষে হেড অব ডাটা প্রোসেসিং এন্ড আইটি মোঃ নাজমুল হক তালুকদার, হেড অব সেন্ট্রাল প্রকিউরমেন্ট তৌহিদ মাহমুদ হোসাইন, হেড অফ আইটি অপারেশনস আশরাফুল আলম বিশ্বাস, ইনচার্জ সেন্ট্রাল সিকিউরিটি সারভেইলেন্স সিস্টেম শ্রীজন কুমার দে সিডনিসান ইন্টারন্যাশনাল এর বিজনেস ডেভেলপমেন্ট নেফিজ আহমেদ, সিনিয়র ম্যানেজার কৌশিক মাতুব্বর, হেড অব সলিউশন রাশেদুল হাসান ছাড়াও অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

উক্ত অনুষ্ঠানে সিডনিসান ইন্টারন্যাশনাল এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাগর টিটো বলেন, আইএফআইসি ব্যাংক লিমিটেড এর এই ধরনের বৃহৎ প্রকল্পের সাথে সম্পৃক্ত হতে পেরে সিডনিসান পরিবার অত্যন্ত আনন্দিত গর্বিত। তিনি আরোও বলেন, কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন আধুনিক প্রযুক্তির ডাহুয়া ব্রান্ডের সিসিটিভি ক্যামেরাগুলি স্বয়ংক্রিয়ভাবে নজরদারি কর্মকান্ডকে অধিকতর কার্যকরী ভূমিকা পালন করতে সহায়তা করে। যার ফলে, সীমিত লোকবল দিয়ে অপরাধ প্রতিরোধে কার্যকরী ভূমিকা পালন করা সম্ভব।

 

উল্লেখ্য, সিডনিসান ইন্টারন্যাশনাল বাংলাদেশের ভিডিও সারভেইলেন্স ইন্ডাস্ট্রিতে ১৫ বছরের বেশি সময় ধরে গ্রাহক সেবার মান ধরে রেখে একটি আস্থাশীল প্রতিষ্ঠান হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে রেখেছে এবং ২০১৫ সাল থেকে বিশ্বখ্যাত সিসিটিভি ব্রান্ডডাহুয়া টেকনোলজি লিমিটেডএর বাংলাদেশে ন্যাশনাল ডিস্ট্রিবিউটর  হিসেবে সগৌরবে সফলতার সাথে কাজ করে আসছে








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।