https://www.brandellaltd.com/

টেকনো প্রিমিয়াম ফ্ল্যাগশিপ আউটলেট

যমুনা ফিউচার পার্কে টেকনো প্রিমিয়াম ফ্ল্যাগশিপ আউটলেট চালু করেছে

যমুনা ফিউচার পার্কে টেকনো প্রিমিয়াম ফ্ল্যাগশিপ আউটলেট চালু করেছে যমুনা ফিউচার পার্কে টেকনো প্রিমিয়াম ফ্ল্যাগশিপ আউটলেট চালু করেছে
 
প্রিমিয়াম ও স্মার্ট ডিভাইসের গ্লোবাল মার্কেট লিডার ব্র্যান্ড টেকনো রাজধানীর যমুনা ফিউচার পার্কে ব্র্যান্ডটির প্রিমিয়াম ফ্ল্যাগশিপ আউটলেট চালু করেছে। নতুন এই ফ্ল্যাগশিপ আউটলেটের ঠিকানা আরআর মোবাইল, শপ নং ১৬ডি অ্যান্ড ১৭এ, লেভেল-৪, ব্লক-সি।

শুক্রবার (২৫ আগস্ট) প্রিমিয়াম ফ্ল্যাগশিপের উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান, টেক ইউটিউবার আশিকুর রহমান তুষার, সামজোন এবং অসংখ্য গ্রাহক ও সমর্থক উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আইস্মার্টইউ টেকনোলজি বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, যমুনা ফিউচার পার্কের এই স্মার্টফোনের বাজার ক্রেতাদের কাছে খুবই জনপ্রিয়। গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে, প্রিমিয়াম ডিজাইন, প্রিমিয়াম অভিজ্ঞতা এবং আরও ভালো পরিষেবা দেওয়ার লক্ষ্যে আমরা এই বাজারে টেকনো প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্টোর চালু করেছি। এখানে গ্রাহকরা আমাদের উদ্ভাবনী পণ্য পরীক্ষা করে দেখতে পারেন। 

টেকনো এর প্রিমিয়াম ফ্ল্যাগশিপ আউটলেট চালু করার উপলক্ষ্যে,  টেকনো ক্যামন ২০ এবংস্পার্ক ১০ সিরিজ সহ সাম্প্রতিক টেকনো স্মার্টফোন কেনার জন্য গ্রাহকদের জন্য আকর্ষণীয় পুরস্কার ঘোষণা করা হয়েছে। উপরন্তু, গ্রাহকদের প্রতিটি ক্রয়ের সাথে সাপ্তাহিক দুর্দান্ত পুরস্কার জেতার সুযোগ আছে। ব্লকবাস্টার মুভি টিকিট অথবা সি পার্ল বিচ রিসোর্ট এবং স্পা কক্সবাজারে দম্পতির রোমান্টিক ভ্রমণের সুযোগ অথবা এয়ার অ্যাস্ট্রার সৌজন্যে ঢাকা-কক্সবাজার এয়ার টিকিট।

শুধু তাই নয়, এই মাসব্যাপী উদযাপনে একজন ভাগ্যবান বিজয়ীর একটি রানার বোল্ট ১৬৫আর বাইক জেতার সুযোগ তো থাকছেই।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।