https://comcitybd.com/brand/Havit

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩: অনলাইন কুইজ

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩: অনলাইন কুইজের ২য় পর্বের ফলাফল প্রকাশ

Winners of Online Cricket Quiz Winners of Online Cricket Quiz
 

ঢাকা- বাংলাদেশ, নভেম্বর ৭, ২০২৩: ক্রিকেটপ্রিয় বাংলাদেশী দর্শকের কাছে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩-কে আরও বেশি উপভোগ্য করে তুলতে কমপিউটার জগৎ এর উদ্যোগে এবং গিগাবাইট এর সৌজন্যে চলমান ৪-পর্বের অনলাইন কুইজ প্রতিযোগিতার ২য় পর্বের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে।

প্রযুক্তি জগতের জনপ্রিয় ব্র্যান্ড গিগাবাইট এর সৌজন্যে আয়োজিত এই প্রতিযোগিতায় মোট ২৫ হাজার টাকার ৩৫টি আকর্ষণীয় পুরস্কার রয়েছে। প্রথম পর্বের ১০ জন বিজয়ীর মতো দ্বিতীয় পর্বের বিজয়ীদেরকেও পুরস্কারের অর্থ (১০ জনের প্রত্যেককে ৫০০ টাকা করে) তাদের মোবাইল ফোনে পাঠিয়ে দেয়া হবে।

অনলাইন কুইজের ২য় পর্বের ১০ জন বিজয়ী হলেনঃ
তরিকুল ইসলাম (বরিশাল), রেখা আলমগীর (ফরিদপুর), জায়দা বাবুল (কেরানীগঞ্জ), ড. সায়ফুল ফেরদৌস (রাজশাহী), মোঃ মাহতাব উদ্দীন (ঢাকা), লিয়ন (রংপুর), সুধীর বরণ মাঝি (চাঁদপুর), মোঃ লোকমান হোসেন (ঢাকা), আসলাম শিকদার (নড়াইল), পপি মজুমদার (ঢাকা)

উল্লেখ্য, প্রথম পর্বের মতো কুইজের দ্বিতীয় পর্বেও বাংলাদেশের ক্রিকেটপ্রেমী মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ লক্ষ্য করা গেছে। মাত্র ১৫ দিনে ২১,৯৭৭ জন কুইজের ২য় পর্বের পেইজটি ভিজিট করেছেন এবং ৬,৩৩৪ জন কুইজে অংশ নিয়েছেন। অংশগ্রহণকারীদের মধ্য থেকে ৩৭৮ জন ৪টি প্রশ্নেরই সঠিক উত্তর দিতে সক্ষম হয়েছেন এবং তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে ১০ জন বিজয়ী নির্বাচন করা হয়েছে।

অনলাইন কুইজের পর্বের বিজয়ী নির্বাচনের লটারির ভিডিও লিঙ্কঃ
https://www.youtube.com/watch?v=e5XW4VsaKVE

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩’র আসর শুরু হয় গত ৫ই অক্টোবর এবং চলবে আগামী ১৯শে নভেম্বর পর্যন্ত। পুরো টুর্নামেন্ট জুড়েই গিগাবাইট স্পন্সরড্‌ এই অনলাইন কুইজ প্রতিযোগিতা চলবে, যার ১ম পর্ব অনুষ্ঠিত হয়েছে ৫ই অক্টোবর থেকে ২২শে অক্টোবর (বাংলাদেশ সময় রাত ১১টা) পর্যন্ত। দ্বিতীয় পর্ব ২২শে অক্টোবর থেকে শুরু হয়ে ৫ই নভেম্বর (বাংলাদেশ সময় রাত ১১টা) শেষ হয়েছে।

বর্তমানে অনলাইন ক্রিকেট কুইজের তৃতীয় পর্ব চলছে। গত ৫ নভেম্বর থেকে শুরু হওয়া ৩য় পর্ব চলবে আগামী ১২ই নভেম্বর (বাংলাদেশ সময় দুপুর ০৩টা) পর্যন্ত। কুইজের ৪র্থ ও সর্বশেষ পর্ব আগামী ১২ই নভেম্বর থেকে শুরু হবে এবং চলবে আগামী ১৯শে নভেম্বর বিশ্বকাপের ফাইনাল ম্যাচ শেষ হওয়া পর্যন্ত। 

** অনলাইন কুইজ প্রতিযোগিতার ৩য় পর্বে অংশ নিতে এখনই ক্লিক করুনঃ
https://computerjagat.com.bd/post/3065

* অনলাইন কুইজ প্রতিযোগিতার ২য় পর্বের প্রশ্নসমূহঃ  
https://computerjagat.com.bd/post/2906

* অনলাইন কুইজ প্রতিযোগিতার ১ম পর্বের প্রশ্নসমূহঃ
https://computerjagat.com.bd/post/2660








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।