মিডিয়া ইনসাইডার টিকটকে দেখানো বিজ্ঞাপনের সংখ্যা তদন্ত করেছে। তাদের দুই রিপোর্টার প্রত্যেকে ৫০০ থেকে ১ হাজার ভিডিও দেখেছেন। তারা দেখেছে এই ভিডিওগুলোতে কত বিজ্ঞাপন দেখানো হচ্ছে। উভয়েই বলেছেন যে তারা যত ভিডিও দেখেছেন তার ৩০ শতাংশ বিজ্ঞাপন ছিল।
এর বেশিরভাগই প্রথাগত বিজ্ঞাপন, বাকিগুলি হল প্রোডাক্ট রিভিউ, অ্যাফিলিয়েটেড কনটেন্ট, পণ্যের সেলফ প্রোমশন, ব্যবসা এবং স্পন্সরড কনটেন্ট। টিকটকে বিজ্ঞাপনগুলোকে ঠিকভাবে চেনা যায় না। শুধুমাত্র গভীর মনোযোগ দেওয়ার পরেই আপনি প্রতি দুই বা তিনটি ভিডিওতে বিজ্ঞাপন দেখতে পাবেন।
নেটওয়ার্ক টিভির সঙ্গে টিকটকের তেমন পার্থক্য নেই। অনুষ্ঠানের ২৮ শতাংশ হল বিজ্ঞাপন। সময়ের সাথে সাথে, টিকটক একটি ই-কমার্স প্ল্যাটফর্ম হিসাবে আবির্ভূত হচ্ছে। তবে, টিকটক একটি বিজ্ঞাপন-মুক্ত বা অ্যাড ফ্রি সংস্করণ আনবে। এ নিয়ে তারা পরীক্ষা-নিরীক্ষাও চালাচ্ছে। সংস্করণটি এলে মাসিক চার্জ বা খরচ হবে ৪.৯৯ ডলার বা ৫৪৮ টাকা।
টিকটক এর ৩০ শতাংশই বিজ্ঞাপন
টিকটক এর ৩০ শতাংশই বিজ্ঞাপন
আরও পড়ুন
মতামত দিন আপনার ইমেল প্রকাশিত হবে না।
আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন।
যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।
রিভিউ ( ০ / ৫ )
আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন।
যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।








০ টি মন্তব্য