https://comcitybd.com/brand/Havit

চট্টগ্রামে আইএসপিএবি নিক্স পপ স্থাপিত হলো

চট্টগ্রামে আইএসপিএবি নিক্স পপ স্থাপিত হলো চট্টগ্রামে আইএসপিএবি নিক্স পপ স্থাপিত হলো
 

সারাদেশে নিরবচ্ছিন্ন, নিরাপদ দ্বিগুণ গতির ইন্টারনেট সেবা প্রদানের জন্য শিল্পনগরী চট্টগ্রামে আইএসপিএবি-নিক্স এর আঞ্চলিক পপ স্থাপিত হয়েছে। উচ্চ-গতির এবং নিরাপদ ইন্টারনেট নেটওয়ার্ক, এর সহজলভ্যতার, মসৃণ এবং প্রশস্ততা উপর ভিত্তি করে, তৃণমূলে বিস্তার লাভ করবে।

আইএসপিএবি নিক্স দেশে একটি শক্তিশালী এবং টেকসই মহাসড়ক তৈরি করছে। এটি হয়ে উঠবে স্মার্ট বাংলাদেশের মেরুদণ্ড। 
গত শুক্রবার (২৪ নভেম্বর) বাংলাদেশের চট্টগ্রামে স্মার্ট টেলিকমিউনিকেশন সার্ভিস আইএসপিএবি নিক্স অনুষ্ঠিত হয় স্থানীয় হোটেল ইন্টারনেট সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ইন্টারনেট এক্সচেঞ্জ ট্রাস্ট।

প্রধান অতিথি ছিলেন আইএসপিএবি সভাপতি মোঃ ইমদাদুল হক। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইএসপিএবি মহাসচিব নাজমুল করিম ভূঁইয়া। এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগীয় কমিটির আহব্বায়ক রাজিব শাহরিয়া রুবেন্স।


আইএসপিএবির যুগ্ম সচিব মোহাম্মদ এ কাইয়ুম রাশেদ, ট্রেজারার মোঃ আসাদুজ্জামান সুজন, পরিচালক মাহবুব আলম রাজু, পরিচালক সাকিফ আহমেদ, পরিচালক মোঃ নাছির উদ্দিন এবং আইবিপিসির এক্সিকিউটিভ অফিসার মো. ফয়সাল খানসহ আইএসপিএবি চট্টগ্রাম বিভাগের সকল সদস্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


মো. ইমদাদুল হক বলেন, "রাজধানী মহাখালী, মতিঝিল, ধানমন্ডি ও মিরপুরে চারটি পপ এবং খুলনায় একটি বিভাগীয় পপ স্থাপনের মাধ্যমে আমরা ১১০ জিবিপিএস ট্রাফিক পেয়েছি। আমরা আশা করছি, আগামী মাসের মধ্যে আইবিপিসির সহযোগীতায় ময়মনসিংহ ও বগুড়ায় প্রয়োজনীয় নিক্স পপ স্থাপন করব।

আমরা একটি ডেটা ভিত্তিক সভ্যতার দিকে এগিয়ে যাচ্ছি। অতএব, একটি ডেটা হাইওয়ে নির্মাণ ছাড়া ডেটা সভ্যতা গড়ে তোলা অসম্ভব। আইএসপিএবি নিক্স একটি শক্তিশালী এবং টেকসই হাইওয়ে নির্মাণ করছে দেশের মধ্যে। নিক্স আইএসপি শিল্পের চেহারা পাল্টে দেবে। সঠিক নেতৃত্ব এবং সরকারের বিভিন্ন নীতিতে অংশগ্রহণের মাধ্যমে আইএসপি ইন্ড্রাষ্টিকে শক্তিশালী করা হবে।”








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।