https://www.brandellaltd.com/

গ্লোবাল ব্র্যান্ড বাজারে নিয়ে এলো ১৩ প্রজন্মের ১৩টি নতুন ল্যাপটপ

গ্লোবাল ব্র্যান্ড প্রাঃ লিঃ বাংলাদেশের বাজারে নিয়ে এলো লেনোভোর ইন্টেল ১৩ প্রজন্মের মোট ১৩ টি নতুন ল্যাপটপ। গ্লোবাল ব্র্যান্ড প্রাঃ লিঃ বাংলাদেশের বাজারে নিয়ে এলো লেনোভোর ইন্টেল ১৩ প্রজন্মের মোট ১৩ টি নতুন ল্যাপটপ।
 

সম্প্রতি একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে বিশ্ব বিখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড লেনোভো ইন্টেল ১৩ প্রজন্মের ৫ টি আলাদা আলাদা সিরিজের মোট ১৩ টি ল্যাপটপ বাংলাদেশের বাজারে নিয়ে আসার ঘোষণা করলো লেনোভোর অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাঃলিঃ

উল্লেখিত ৫ টি সিরিজ এর মধ্যে রয়েছেঃ
          IdeaPad Slim 5i/ Pro 5i

          IdeaPad Flex 5i

          LOQ Gaming

          Legion Gaming

          Yoga (Yoga 6i, Yoga Pro 7i, Yoga 9i)

প্রতিনিয়ত প্রযুক্তিগত পরিবর্তনের কথা মাথায় রেখে ভিন্ন ভিন্ন ব্যবহারকারীদের সময় উপযোগী প্রয়োজন মেটাতে উক্ত ল্যাপটপ গুলিতে কি কি প্রযুক্তিগত পরিবর্তন এবং সংযোজন করা হয়েছে এই ব্যাপারে বিস্তারিত সাংবাদিক দের কে অবহিত করেন গ্লোবাল ব্র্যান্ডের লেনোভো বিজনেস হেড জনাব, রেজাউল করিম তুহিন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের সম্মানিত ম্যানাজিং ডিরেক্টর জনাব, রফিকুল আনোয়ার, সম্মানিত ডিরেক্টর জনাব, জসীম উদ্দীন খোন্দকার, হেড অফ চ্যানেল সেলস সমীর কুমার দাস, জেনারেল ম্যানেজার জনাব কামরুজ্জামান এবং হেড অফ ব্রান্ড কমিউনিকেশন সেলিম আহম্মেদ বাদল সহ আরো ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ।

উপরে উল্লেখিত ৫ টি সিরিজের ল্যাপটপের প্রতিটি সিরিজেই রয়েছে ভিন্ন কাজের জন্য ভিন্ন স্পেশালিটি। সংক্ষিপ্ত ভাবে সেগুলোর বিবরণ নিচে বর্ণনা করা হলোঃ

IdeaPad Slim 5i –
IdeaPad Slim 5i এই সিরিজ হল Lenovo ব্র্যান্ডের স্লিক এবং ভার্সাটাইল ল্যাপটপের একটি লাইনআপ যেগুলোকে বিশেষভাবে ডিজাইন করা হয়েছে প্রোডাক্টিভিটি এবং দৈনন্দিন কাজে ব্যবহারের জন্য। একই সাথে এটি affordable, light weight and stylish একটি সিরিজ।

বিশেষ এসব বৈশিষ্টের কারনে এই সিরিজের ল্যাপটপ গুলো University Students এবং Corporate Professionals দের জন্য হতে পারে একটি আদর্শনীয় ল্যাপটপ। এই সিরিজের ল্যাপটপ গুলো 13th Generation intel Core i7 দিয়ে মোট ২ টি ভ্যারিয়েন্ট এ পাওয়া যাবে।

ল্যাপটপ গুলো ১৬ ইঞ্চি TUV low Blue Light ডিস্প্লে এবং মিলিটারী গ্রেড টেস্টেড হয়ে থাকে। এই সিরিজের ল্যাপটপ গুলোর দাম ১,৪০,০০০ টাকা থেকে শুরু করে ১,৭৫,০০০ টাকা পর্যন্ত।

Ideapad Flex 5i-
Ideapad Flex 5i series এর ল্যাপটপ গুলো টাচ এবং ৩৬০ ডিগ্রি রোটেবল ডিস্প্লে সমন্ধিত। আর্কিটেক্ট ডিজাইন, ফ্যাশান ডিজাইন প্রফেশনালদের জন্য এটি পছন্দনীয় একটি ল্যাপটপ সিরিজ। এছাড়া সাধারন ব্যবহারকারী দের জন্য ও এটি একটি আকর্ষণীয় ল্যাপটপ।

টাচ ফাংশান ব্যাবহারের সুবিধার্থে একটি ডিজিটাল পেন বা স্টাইলাস দেয়া থাকে এই সিরিজের ল্যাপটপ গুলোতে। এই সিরিজের ল্যাপটপগুলো ইন্টেল 13th Generation i5, i7 দিয়ে মোট দুটি ভ্যারিয়েন্ট এ পাওয়া যাবে। ল্যাপটপ গুলো ১৪ ইঞ্চি TUV Low Blue Light Display দিয়ে পাওয়া যাচ্ছে। দাম ১২৮,০০০ টাকা থেকে- ১৬০,০০০ টাকা পর্যন্ত। 

LOQ & Legion Series (গেমিং সিরিজ) –
এই সিরিজের ল্যাপটপ গুলো গেমারস এবং কন্টেন্ট ক্রিয়েটরস দের জন্য স্পেশালী তৈরী করা হয়েছে। এর মধ্যে LOQ সিরিজটি 13th Generation এর Core i5 i7 প্রসেসর দিয়ে এভ্যেলেবল।

মডেল ভেদে এই ল্যাপটপ গুলো NVIDIA SF RTX ৩০৫০ এর 6 গেগাবাইট, NVIDIA SF RTX ৪০৫০ এর 6 গিগাবাইট এবং SF RTX ৪০৬০ এর 8 গেগাবাইট গ্রাফিক্স কার্ড সহ ১৫.৬’’ ডিস্প্লে দিয়ে মার্কেটপ্লেসে পাওয়া যাচ্ছে। ল্যাপটপ গুলোর দাম ১,৪৮,০০০ টাকা থেকে ১,৯০,০০০ টাকা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। 

Legion Series টি Legion Pro 5i এবং Legion Slim 7i এর দুটি ভিন্ন মডেলে এভ্যেলেবল রয়েছে। এই ল্যাপটপ গুলো ১৬’’ TUV Low Blue light display এবং intel 13th Core i7 দিয়ে পাওয়া যাচ্ছে। মডেল ভেদে ল্যাপটপ গুলো NVIDIA GF RTX ৪০৬০ এর ৮ গিগাবাইট ও NVIDIA GF RTX ৪০৭০ এর ৮ গেগাবাইট দিয়ে পাওয়া যাচ্ছে। দাম ২,৭৩,০০০ থেকে ২,৮৮,০০০ টাকা পর্যন্ত।

Yoga Series –
Yoga সিরিজের ল্যাপটপ গুলো আল্ট্রাথিন এবং লাইট ওয়েট হয়ে থাকে। ল্যাপটপ গুলো ইন্টেল ইভো প্লাটফর্মের, যেটা 13th Gen Core i7 প্রসেসর দিয়ে এভ্যেলেবেল। Yoga series এর একটি বিশেষ বৈশিষ্ট্য হলো ল্যাপটপ গুলো তে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ফাংশান ব্যবহার করা যায় এবং এটি মিলিটারী গ্রেড (MIL-STI-810H) পরিক্ষিত।

Yoga Silm 6i, Yoga Pro 7i, এবং Yoga 9i এই তিনটি মডেলে ল্যাপটপ গুলো পাওয়া যাচ্ছে। মডেল ভেদে ল্যাপটপ গুলো ১৪ ইঞ্চি এবং ১৪.৫ ইঞ্চি OLED ও ২.৫ কে TUV Blue low light display দিয়ে পাওয়া যাচ্ছে।

এদের মধ্যে Yoga 9i ল্যাপটপ টি Touch এবং ৩৬০ ডিগ্রী ডিস্প্লে সমন্ধিত। এই ল্যাপটপ টির সাথে একটি ডিজিটাল পেন বা স্টাইলাস দেওয়া থাকে যা টাচ ফাংশান কে আরো সহজ এবং নিখুত করে তোলে। Yoga series এর ল্যাপটপ গুলোর দাম ১৬,৫০০০ হাজার টাকা থেকে ২,৬৮,০০০ টাকা পর্যন্ত।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।