https://www.brandellaltd.com/

কুইক কমার্স ক্ষেত্রে প্রবেশ করছে ফ্লিপকার্ট

কুইক কমার্স ক্ষেত্রে প্রবেশ করছে ফ্লিপকার্ট কুইক কমার্স ক্ষেত্রে প্রবেশ করছে ফ্লিপকার্ট
 

কুইক কমার্স ক্ষেত্রে প্রবেশ করতে চলেছে ভারতের জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট। ফ্লিপকার্ট কয়েক মাসের মধ্যে এই বাণিজ্যর জগতে ঢুকে পড়বে।

গ্রাহকদের হঠাৎ প্রয়োজনে লাগা জিনিসপত্র দোরগোড়ায় পৌঁছে দেওয়ার পরিষেবা কুইক কমার্স বলে পরিচিত। বর্তমান পরিস্থিতিতে এই ই-কমার্স সংস্থাটি কুইক কমার্স ক্ষেত্রে প্রবেশ খুবই তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। 

তবে ভারতের কোন কোন শহরে ফ্লিপকার্ট এই পরিষেবা দেবে এবং কি কি ধরনের পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া হবে সে ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি।

ফ্লিপকার্টের এই ক্ষেত্রে প্রবেশের খবর জানাজানির পর জ্যোমাটোর শেয়ারে নেতিবাচক প্রভাব পড়তে দেখা গিয়েছে। ব্লিংকইট, জেপটো প্ল্যাটফর্মগুলো ফ্যাশন এবং সৌন্দর্য পণ্য, ইলেকট্রনিক্স, খেলনা, গৃহসজ্জা এবং রান্নাঘরের নানা সামগ্রী অনলাইনের মাধ্যমে বিক্রি করে থাকে।

খুব অল্প সময়ে দ্রুত গ্রাহকদের কাছে এইসব পণ্য এই সংস্থাগুলি পৌঁছে দিয়ে থাকে। ফ্লিপকার্ট এবার এইসব সংস্কার সেই বাজারে ভাগ বসাতে চলে আসছে। 

এদিকে আরও ভালো করে গ্রাহকদের পরিষেবা দিতে ফ্লিপকার্ট আগামী কয়েক মাসে ব্লিংকইট, জেপটোর মতো সংস্থাগুলো তাদের নেটওয়ার্কে হাজারের উপর গুদামঘর যুক্ত করতে চলেছে।









০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।