https://comcitybd.com/brand/Havit

ভারতে ‘কনভার্সেশনাল এআই অ্যান্ড কাস্টমার এক্সপেরিয়েন্স’ সম্মেলন

ভারতে ‘কনভার্সেশনাল এআই অ্যান্ড কাস্টমার এক্সপেরিয়েন্স’ সম্মেলন ভারতে ‘কনভার্সেশনাল এআই অ্যান্ড কাস্টমার এক্সপেরিয়েন্স’ সম্মেলন
 

বাংলাদেশ-সিঙ্গাপুরের জয়েন্ট ভেঞ্চার রিভ চ্যাট ভারতের বেঙ্গালুরুতে ‘কনভার্সেশনাল এআই অ্যান্ড কাস্টমার এক্সপেরিয়েন্স’ সম্মেলনে অংশ নিবে। 

উদ্যোক্তারা জানিয়েছে ১৮ ও ১৯ এপ্রিল অনুষ্ঠিতব্য সম্মেলনে কাস্টমার এঙ্গেজমেন্ট সল্যুশন তাদের কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন গ্রাহকসেবা প্ল্যাটফর্ম উপস্থাপন করবে। 

গ্রাহকসেবায় কৃত্রিম বুদ্ধিমত্তা ও তার প্রভাব নিয়ে বিশেষায়িত সম্মেলন আগেও অনুষ্ঠিত হয়েছে। তবে এবারই প্রথম ভারতের বেঙ্গালুরুতে বৃহৎ পরিসরে সম্মেলন অনুষ্ঠিত হবে।

বিশ্বের ইন্ডাস্ট্রির শীর্ষ প্রতিষ্ঠান ও কাস্টমার এক্সপেরিয়েন্স নিয়ে কাজ করা ব্যক্তিরা সম্মেলনে অংশগ্রহণ করবেন। হাইব্রিড কৃত্রিম বুদ্ধিমত্তা ও লার্জ ল্যাঙ্গুয়েজ মডেলের রিভ চ্যাটের কাস্টমার এঙ্গেজমেন্ট প্ল্যাটফর্ম।

যার রয়েছে নিজস্ব ট্রেইনিং মডিউল। চ্যাটবট ক্রেতার আগের কার্যক্রম ও আচরণ অনুযায়ী নিজেকে প্রতিনিয়ত প্রশিক্ষিত করবে ও সার্বক্ষণিক সেবা প্রদান করতে পারবে।

জনপ্রিয় সব ফিচারের মধ্যে আছে স্ক্রিন শেয়ারিং, কো-ব্রাউজিং ও প্রয়োজনানুযায়ী হিউম্যান এজেন্ট ট্রান্সফার। রিভ চ্যাট এশিয়া, ইউরোপ, মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশ ছাড়াও যুক্তরাষ্ট্র ও কানাডার খ্যাতনামা প্রতিষ্ঠানের আস্থা অর্জন করেছে ও সেবা প্রদান করে যাচ্ছে।

যার মধ্যে কমার্শিয়াল ব্যাংক অব কুয়েত, কলম্বিয়ার স্কশিয়া ব্যাংক, মেক্সিকান সরকারের ন্যাশনাল ইনস্টিটিউট অব ট্রান্সপারেন্সি, বিশ্বের অন্যতম বৃহৎ নেটওয়ার্ক ইকুইপমেন্ট নির্মাতা ফ্রান্সের লিগ্র্যান্ড, মালয়েশিয়ার পাবলিক গোল্ড, কানাডিয়ান হিয়ারিং ইনস্টিটিউট ও ভারতের অ্যাডটেক প্রতিষ্ঠান আইনিউরন অন্যতম।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।