https://www.brandellaltd.com/

বিশ্বের প্রথম ‘ফুল লেভেল ওয়াটারপ্রুফ’ ফোন উন্মোচন করেছে অপো

বিশ্বের প্রথম ‘ফুল লেভেল ওয়াটারপ্রুফ’ ফোন উন্মোচন করেছে অপো বিশ্বের প্রথম ‘ফুল লেভেল ওয়াটারপ্রুফ’ ফোন উন্মোচন করেছে অপো
 

অপো বিশ্বের প্রথম ‘ফুল লেভেল ওয়াটারপ্রুফ’ ফোন উন্মোচন করেছে। ‘অপো এ-৩ প্রো’ মডেলের এই ফোন গত শুক্রবার চীনের বাজারে উন্মোচন করা হয়েছে।

এটি বিশ্বের প্রথম সম্পূর্ণ পানি নিরোধক স্মার্টফোন। 
অপো এ-৩ প্রো মডেলে আইপি৬৯, আইপি৬৮ এবং আইপ৬৬ সার্টিফিকেশন রয়েছে।

চীনে এই ফোন লঞ্চ হয়েছে অপো এ২ প্রো ফোনের সাকসেসর মডেল হিসেবে। নতুন অপো এ-৩ প্রো ফোনের ফ্রন্ট এবং ব্যাক সারফেস, দুই ক্ষেত্রেই রয়েছে টেকসই কাচের প্যানেল।

এর পাশাপাশি একটি বিখ্যাত সুইস কোম্পানি অপো এ-৩ প্রো ফোনের ড্রপ রেজিসট্যান্ট টেস্ট করেছিল। সেখানে অপোর এই ফোন ‘ফাইভ স্টার’ পেয়েছে। ফলে অনেক উচ্চতা থেকে পড়লেও এটি ভেঙে যাবে না। 

অপো এ-৩ প্রো ফোনে রয়েছে ডুয়াল সিমের (ন্যানো) সাপোর্ট। এই ফোন পরিচালিত হবে অ্যান্ড্রয়েড ১৪ এবং অপোর কালারওএস ১৪- এর সাপোর্টে।

অপো এ-৩ প্রো ফোনে রয়েছে ৬ দশমিক ৭ ইঞ্চির ফুল এচডি প্লাস রেজ্যুলেশন যুক্ত অ্যামোলেড কার্ভড স্ক্রিন। আরও রয়েছে গরিলা গ্লাস ভিকটাস ২ প্রোটেকশন। 

অপো এ-৩ প্রো মডেলের এই স্মার্টফোনে রয়েছে৩৬০ ডিগ্রি অ্যান্টি ফল বডি সার্টিফিকেশন। এই ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর। এর সঙ্গে যুক্ত রয়েছে ১২ জিবি পর্যন্ত র‍্যাম। 

ডুয়াল রেয়ার ক্যামেরা ইউনিট রয়েছে অপো এ-৩ প্রো ফোনে। সেখানে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরের সঙ্গে ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর।

ফোনের ডিসপ্লের ওপর রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর। ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ রয়েছে নতুন এই স্মার্টফোনে।

কানেক্টিভিটি হিসেবে রয়েছে ৫-জি, ৪-জি এলটিই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫ দশমিক ৩, জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্টের সাপোর্ট। বায়োমেট্রিক অথেনটিফিকেশনের জন্য রয়েছে ই-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। 


অপো এ-৩ প্রো ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৭ ওয়াটের ওয়্যারড ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। ওয়াটার রেজিসট্যান্ট হওয়ার সঙ্গে সঙ্গে এই ফোন ডাস্ট রেজিসট্যান্ট। অর্থাৎ পানি ও ধুলা নিরোধক।









০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।