https://www.brandellaltd.com/

ফিরছে ৩ দিন মেয়াদি ইন্টারনেট প্যাকেজ

ফিরছে ৩ দিন মেয়াদি ইন্টারনেট প্যাকেজ ফিরছে ৩ দিন মেয়াদি ইন্টারনেট প্যাকেজ
 

বাতিল করা তিনদিন মেয়াদি ডাটা প্যাকেজ আবারও ফেরানোর গুঞ্জন ‍শোনা যাচ্ছে। গ্রাহক অধিকার নিয়ে কাজ করা সংগঠন বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন (বিএমপিসিএ) সভাপতি এমন তথ্য দিয়েছেন।  

বিটিআরসি এ নিয়ে গত মঙ্গলবার বিএমপিসিএ সভাপতি মো. মহিউদ্দিন আহমেদ বলেন, মোবাইল ডাটা প্যাকেজ নিয়ে গ্রাহকদের মতামত নিচ্ছে।

এটি মূলত আগের ডাটা প্যাকেজে ফিরে যাওয়ার পদক্ষেপ মাত্র। এটা মূলত লোক দেখানো জরিপ করা হচ্ছে। বলছে ৭০ শতাংশ গ্রাহক তিন দিনের প্যাকেজ চায়।

আর ৩০ শতাংশ গ্রাহক আনলিমিটেড এবং বিভিন্ন মেয়াদের প্যাকেজ চায় বিটিআরসি পুনরায় ৩, ৫, ৭, ১৫ ও ৩০ দিন এবং আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাকেজে ফিরতে চায়। 

তবে বিটিআরসি সূত্র পরিচয় প্রকাশ না করার শর্তে বলেছেন, আপাতত তিনদিনের ডাটা প্যাক নিয়ে বিটিআরসি কিছুই ভাবছে না। 

এদিকে বিটিআরসি জানিয়েছে, গত অক্টোবর ২০২৩ এ ‘মোবাইল ফোন অপারেটরসমূহের ডাটা এবং ডাটা সংশ্লিষ্ট প্যাকেজ সম্পর্কিত নির্দেশিকা-২০২৩’ প্রণয়ন করা হয়েছে যেখানে ডাটা প্যাকজের মেয়াদ যথাক্রমে ৭ দিন, ৩০ দিন ও আনলিমিটেড নির্ধারণ করা হয়।

মোবাইল অপারেটর কর্তৃক বিভিন্ন মেয়াদের ডাটা প্যাকজের বিষয়ে মতামতের জন্য গ্রাহকদের জনমত গ্রহণ করা হচ্ছে। সবাইকে জরিপে অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো। 

জরিপ বিশ্লেষণে দেখা যায়, বলছে ৭০ শতাংশ গ্রাহক তিন দিনের প্যাকেজ চায়। আর ৩০ শতাংশ গ্রাহক আনলিমিটেড এবং বিভিন্ন মেয়াদের প্যাকেজ চায়। আর বরাবরই, জনমত এবং অপারেটরদের মতামত গুরুত্ব দেয়া হবে বলে জানিয়েছে বিটিআরসি।









০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।