https://comcitybd.com/brand/Havit

নতুন ফিচার নিয়ে আসছে স্ন্যাপচ্যাট

নতুন ফিচার নিয়ে আসছে স্ন্যাপচ্যাট নতুন ফিচার নিয়ে আসছে স্ন্যাপচ্যাট
 

বার্তা আদান–প্রদানের জনপ্রিয় অ্যাপ স্ন্যাপচ্যাটে বেশ কিছু নতুন ফিচার যুক্ত হতে যাচ্ছে। বার্তা সম্পাদনা করার নতুন ফিচার আনতে কাজ করছে স্ন্যাপচ্যাট।

এটি চালু হলে হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম বা মেসেঞ্জারের মতো স্ন্যাপচ্যাটেও বার্তা সম্পাদনা করা যাবে। বার্তা সম্পাদনা ছাড়াও স্ন্যাপচ্যাটে ইমোজি প্রতিক্রিয়া, ম্যাপ প্রতিক্রিয়া ও এআই প্রযুক্তির রিমাইন্ডার ফিচার যুক্ত হয়েছে। 

বার্তা সম্পাদনার ফিচারটির অবশ্য একটি নির্দিষ্ট সময়সীমা থাকবে। বার্তা পাঠানোর পাঁচ মিনিটের মধ্যেই সেটি সম্পাদনা করার সুযোগ মিলবে।

বার্তা পাঠানোর সময় পাঁচ মিনিট পেরিয়ে গেলে বার্তা সম্পাদনা করা যাবে না। তবে শুরুতেই স্ন্যাপচ্যাটের সব ব্যবহারকারী ফিচারটি ব্যবহারের সুযোগ পাবে না।

প্রথমে শুধু স্ন্যাপচ্যাট প্লাস ব্যবহারকারীরা এ ফিচার ব্যবহার করতে পারবে। স্ন্যাপচ্যাট প্লাস ব্যবহার করতে ব্যবহারকারীদের অর্থ দিতে হয়।

ফলে যাঁরা বিনা মূল্যে স্ন্যাপচ্যাট ব্যবহার করেন, তাঁরা প্রথম ধাপে এ ফিচার পাবে না। অবশ্য পরবর্তীকালে তাঁদের জন্য বার্তা সম্পাদনার ফিচারটি চালু করা হবে।

তবে কবে নাগাদ তাঁরা ফিচারটি ব্যবহার করতে পারবেন, তা জানা যায়নি। প্রয়োজনীয় কাজের সময়সীমার রিমাইন্ডার তৈরি করা যাবে স্ন্যাপচ্যাটের মাই এআই চ্যাটবট ব্যবহার করে।

ফলে নির্দিষ্ট সময়সীমা অনুযায়ী কাজটি সম্পর্কে মনে করিয়ে দেবে ফিচারটি। পাশাপাশি কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) ব্যবহার করে বিটইমোজির জন্য নিজের মতো করে পোশাক তৈরি করে নেওয়া যাবে।









০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।