https://comcitybd.com/brand/Havit

অগমেন্টেড রিয়েলিটি প্রযুক্তির ছবিও তৈরি করা যাবে স্ন্যাপচ্যাটে

অগমেন্টেড রিয়েলিটি প্রযুক্তির ছবিও তৈরি করা যাবে স্ন্যাপচ্যাটে অগমেন্টেড রিয়েলিটি প্রযুক্তির ছবিও তৈরি করা যাবে স্ন্যাপচ্যাটে
 
এআই প্রযুক্তি ব্যবহার করে ছবি তৈরির পাশাপাশি এবার এআর (অগমেন্টেড রিয়েলিটি) প্রযুক্তির ছবিও তৈরি করা যাবে স্ন্যাপচ্যাটে।

জেনারেটিভ এআই প্রযুক্তিনির্ভর এ সুবিধা কাজে লাগিয়ে ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপটিতে নিজেদের ত্রিমাত্রিক ছবি প্রকাশ করতে পারবেন ব্যবহারকারীরা।

সম্প্রতি যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত ‘অগমেন্টেড ওয়ার্ল্ড এক্সপো’তে এ ঘোষণা দিয়েছে স্ন্যাপচ্যাট কর্তৃপক্ষ। নতুন এ সুবিধা ব্যবহার করে লিখিত প্রম্পট থেকে ত্রিমাত্রিক ছবি তৈরির পাশাপাশি, সেগুলো স্ন্যাপচ্যাটে প্রকাশ করা যাবে।
ফলে ব্যবহারকারীরা সহজেই নিজেদের কল্পনা কাজে লাগিয়ে পছন্দের ত্রিমাত্রিক ছবি তৈরি করতে পারবেন। ফলে বর্তমানের তুলনায় আরও ভালোভাবে স্ন্যাপচ্যাট ব্যবহারের সুযোগ মিলবে। 

ছবি তৈরির পাশাপাশি অগমেন্টেড রিয়েলিটি প্রযুক্তির একাধিক টুলও চালু করতে যাচ্ছে স্ন্যাপচ্যাট। জেনারেটিভ এআই প্রযুক্তিনির্ভর টুলগুলো কাজে লাগিয়ে বিভিন্ন ধরনের এআর ইফেক্ট তৈরি করা যাবে।

এছাড়া লেন্স স্টুডিওর জন্য নতুন ফেস ইফেক্টও আনার ঘোষণা দিয়েছে স্ন্যাপচ্যাট। তবে কবে নাগাদ এসব সুবিধা সবার জন্য উন্মুক্ত করা হবে, সে বিষয়ে কোনো তথ্য জানা যায়নি।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।