https://gocon.live/

কক্সবাজার-ময়মনসিংহে প্রিয়শপের হাব চালু

কক্সবাজার-ময়মনসিংহে প্রিয়শপের হাব চালু কক্সবাজার-ময়মনসিংহে প্রিয়শপের হাব চালু
 
স্মার্ট ডিস্ট্রিবিউশন বি-টু-বি মার্কেটপ্লেস প্রিয়শপ ব্যবসা সম্প্রসারণে কক্সবাজার-ময়মনসিংহ ছাড়াও সারাদেশে বেশ কয়েকটি হাব চালু করেছে।

ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ব্যবসার মানোন্নয়নে উদ্যোক্তারা নিজস্ব হাবের পরিধি বাড়িয়েছে। নতুন হাব দনিয়া, কক্সবাজার, কল্যাণপুর, ময়মনসিংহ, মান্দা, শরীয়তপুর, খিলগাঁও, গাজীপুরসহ ১৯টি এলাকায় অপারেশনাল সেবা দিয়ে যাচ্ছে। 

প্রিয়শপ নির্বাহী প্রধান (সিইও) আশিকুল আলম খান বলেন, হাব সম্প্রসারণ বহু ধরনের এফএমসিজিতে সহজে প্রবেশাধিকারে কাজকে আরও এগিয়ে নিতে সহায়তা করবে, যা কক্সবাজার ছাড়াও সারাদেশে এমএসএমই খাত উন্নয়নে অবদান রাখবে। 
প্রিয়শপের সঙ্গে দেশি-বিদেশিসহ ইউনিলিভার, ম্যারিকো, এসিআই, আকিজ, সান সিটি, আদানি উইলমার লিমিটেড, পুষ্টি ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের মতো প্রতিষ্ঠিত দুই শতাধিক ব্র্যান্ড রয়েছে।

প্রিয়শপ প্ল্যাটফর্মে এখন ৭০ হাজারেরও বেশি রিটেইলার সংযুক্ত। প্রিয়শপের লক্ষ্য ৫০ লাখ এমএসএমইর চাহিদা পূরণে স্মার্ট ডিস্ট্রিবিউশন প্ল্যাটফর্ম তৈরি করা, যা ২০ কোটি  মানুষকে সেবা দেবে।  

ইতোমধ্যে দুই শতাধিক ব্র্যান্ড ও সরবরাহকারী তাদের সাপ্লাই চেইন প্রক্রিয়া সহজ করে ৭০ হাজার ক্ষুদ্র ব্যবসায়ীর সঙ্গে সংযোগ স্থাপনে কাজ করছে।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।