https://comcitybd.com/brand/Havit

১৫ নভেম্বর নতুন সাজে আসছে অ্যাসাসিন’স ক্রিডের পুরোনো গেইম

১৫ নভেম্বর নতুন সাজে আসছে অ্যাসাসিন’স ক্রিডের পুরোনো গেইম ১৫ নভেম্বর নতুন সাজে আসছে অ্যাসাসিন’স ক্রিডের পুরোনো গেইম
 
নতুন কনসোল ও তুলনামূলক শক্তিশালী পিসির জন্য আগামী ১৫ নভেম্বর পুরনো অ্যাসাসিন’স ক্রিড গেইমগুলোয় আসতে যাচ্ছে আধুনিকতার ছোঁয়া।

গুজব আছে, গুজব রয়েছে যে অ্যাসাসিনস ক্রিড ফোর ব্ল্যাক ফ্ল্যাগ এবং ইজিওর গেমগুলো থাকছে এই সারিতে। অ্যাকশন-অ্যাডভেঞ্চার ঘরানার ব্ল্যাক ফ্ল্যাগ গেইমে মূল মনযোগ ছিল ১৮০০ শতকের জলদস্যুদের ওপর, যা প্রকাশ পেয়েছে ২০১৩ সালে।

এখন পর্যন্ত ফ্রাঞ্চাইজটির অন্যতম জনপ্রিয় সংস্করণ হিসেবে বিবেচিত এটি। এই গেইমটিও রিমেক করছে উইবসফট। মাস জুড়ে এমন রটনার পর পিসি, পিএস৫, এক্সবক্স সিরিজ এক্সএস এবং ম্যাকের অ্যাপেল সিলিকনের (এমওয়ান ও পরবর্তী সংস্করণে) খেলার জন্য গেইমগুলোতে আগের উন্নত গ্রাফিক্স’সহ অন্যান্য সুবিধা যুক্ত করা হচ্ছে বলে জানিয়েছেন গেইমটির নির্মাতা কোম্পানি ইউবিসফটের সিইও ইভেস গুইলেমট। 

কোম্পানির নিজস্ব ওয়েবসাইটে দেয়া সাক্ষাৎকারে অ্যাসাসিন’স ক্রিডের রিমেক সংস্করণ, ফ্রাঞ্চাইজটির ভবিষ্যৎ, এমন সব বিষয়ে কথা বলেছেন তিনি। 
গুইলেমট বলেছেন, ‘আমাদের পুরানো কিছু অ্যাসাসিনস ক্রিড গেম বিশ্বজুড়ে এখনও অত্যন্ত সমৃদ্ধ। এরমধ্যে কিছু গেমগু পুনরায় খেলার সুযোগ করে দিতে সেগুলিকে আধুনিকীকরণ করা হয়েছে।

খেলোয়াড়রা এর কিছু রিমেক নিয়ে বেশ এক্সসাইটেড হতে পারেন।’ নিয়মিত বিরতিতে অ্যাসাসিন’স ক্রিড বাজারে আনা ইউবিসফটের লক্ষ্য উল্লেখ করে “তবে আমরা প্রতি বছর একই ধরনের অভিজ্ঞতা দিতে চাই না”- যোগ করেন তিনি। 

গেইমভিত্তিক সংবাদ সাইট কোতাকু’র খবরে বলা হয়েছে ফ্রাঞ্চাইজটির আসন্ন সংস্করণ ‘অ্যাসাসিন’স ক্রিড হেক্সে’র প্রেক্ষাপটে দেখা যাবে রোমান সাম্রাজ্যের সময় ডাইনিদের বিচারের ঘটনা।

তবে গুইলেমটের মতে, ‘এটি অ্যাসাসিন’স ক্রিড শ্যাডোস’ গেইম থেকে একেবারেই আলাদা অবিজ্ঞতা দেবে’। ‘শ্যাডোস’ গেইমটির প্রেক্ষাপট সাজানো হয়েছে জাপানের ‘সেনগোকু’ যুগের শেষ দিকের বিভিন্ন বাস্তব ঘটনা ও সে সময়ের ঐতিহাসিক চরিত্রগুলো ঘিরে। এর মধ্যে রয়েছেন জাপানী যোদ্ধা ওডা নবুনাগা। গেইমটি বাজারে আসবে এ বছরের ১৫ নভেম্বর।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।