https://comcitybd.com/brand/Havit

কী থাকবে গুগল পিক্সেল ৯ স্মার্টফোন

কী থাকবে গুগল পিক্সেল ৯ স্মার্টফোন কী থাকবে গুগল পিক্সেল ৯ স্মার্টফোন
 
পিক্সেল ৮এ প্রকাশ্যে আনার এক মাস পরই গুগল পিক্সেল ৯ সিরিজের উন্মোচনের প্রস্তুতি নিচ্ছে গুগল। এই সিরিজের মডেলগুলো আগামী ১৩ আগস্ট উন্মোচন করা হবে।

তবে, গুগল পিক্সেল ৯ সিরিজে অন্তর্ভুক্ত ডিভাইসের সংখ্যা প্রকাশ করেনি। ইতিমধ্যেই গুগল পিক্সেল ৯ সিরিজের বেশ কিছু স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। 

পিক্সেল ৯ সিরিজ ডিজাইন, পারফরম্যান্স এবং কার্যকারিতার ক্ষেত্রে বড় আপগ্রেড আনবে বলে আশা করা হচ্ছে। পিক্সেল ৯ প্রো মডেল দুটি আকারের বিকল্পে লঞ্চ হতে পারে: একটি ৬.১ ইঞ্চি এবং একটি বড় ৬.৭ ইঞ্চি ওএলইডি ডিসপ্লে।

উভয় স্ক্রীনেই উচ্চ রিফ্রেশ রেট থাকবে। এর এক্সএল মডেলটিতে একটি ৬.৭ ইঞ্চি ডিসপ্লে থাকবে। পিক্সেল ৯ প্রো মডেলগুলোর পিছনে আকর্ষণীয় ক্যামেরা মডিউল থাকবে বলে আশা করা হচ্ছে।
পিক্সেল ৯ প্রো মডেলটি কালো, সাদা, সবুজ এবং গোলাপী রঙের বিকল্পে লঞ্চ হতে পারে। গত দুই বছর ধরে, গুগল তার সর্বশেষ ফোনগুলোর পাশাপাশি নতুন পিক্সেল ওয়াচও উন্মোচন করেছে।

পিক্সেল ৯ প্রো মডেলে সম্ভবত উন্নত কম্পিউটেশনাল ফটোগ্রাফি ক্ষমতাসহ একটি ট্রিপল-লেন্স সেটআপ থাকবে। এছাড়াও, এতে থাকবে উন্নত এআই ফিচার্স, যেমন ম্যাজিক এডিটর এবং জেমিনি ন্যানো এআই দ্বারা চালিত নতুন অত্যাধুনিক ফটো এবং ভিডিয়ো এডিটিং অ্যাপ।

আসন্ন ফোনগুলোতে অ্যান্ড্রয়েড ১৫ অপারেটিং সিস্টেম থাকবে। এছাড়াও, এই হ্যান্ডসেটগুলোতে থাকবে নতুন সফটওয়্যার ফিচার্স এবং আরও আকর্ষণীয় নতুন হার্ডওয়্যার সফটওয়্যার সিস্টেম।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।