গত বছরেই ৫ জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এর প্রতিদ্বন্দ্বি হিসেবে যাত্রা শুরু করে মেটার থ্রেডস। সম্প্রতি সাড়ে ১৭ কোটি মাসিক সক্রিয় ব্যবহারকারীর মাইলফলক অতিক্রম করেছে এই সামাজিক যোগাযোগ মাধ্যমটি।
এর আগে ‘টুইটার’ নামে পরিচিতি পাওয়া সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এর চ্যালেঞ্জার হিসেবে গত বছরের ৫ জুলাই বিভিন্ন অ্যাপ স্টোরে আগমন ঘটেছিল থ্রেডসের, যার লক্ষ্য ছিল, মাস্কের টুইটার অধিগ্রহণের পর মাইক্রোব্লগিং সাইটটি থেকে বেড়িয়ে আসতে চাওয়া ব্যবহারকারীদেরকে আকৃষ্ট করা।
উন্মোচনের এক সপ্তাহের কম সময়ে ১০ কোটি ব্যবহারকারী পেয়েছিল থ্রেডস, যেখানে আংশিকভাবে কাজ করেছে মেটার আরেক জনপ্রিয় অ্যাপ ইনস্টাগ্রাম থেকে থ্রেডসে প্রোফাইল খোলা সহজ, সে বিষয়টি।
কিন্তু শুরুর দিকে পর্যাপ্ত ফিচার না থাকায় পরবর্তীতে অনেক প্রাথমিক ব্যবহারকারীকেই অ্যাপটি থেকে মুখ ফিরিয়ে নিতে দেখা যায়।
০ টি মন্তব্য