https://gocon.live/

বাংলাদেশে জিএফআর ফান্ড প্রতিনিধি

বাংলাদেশে জিএফআর ফান্ড প্রতিনিধি বাংলাদেশে জিএফআর ফান্ড প্রতিনিধি
 
বি-টু-বি মার্কেটপ্লেস প্রিয়শপের সার্বিক কার্যক্রম পরিদর্শন করেছেন জিএফআর ফান্ডের প্রতিনিধি জেরেমি লিম। জিএফআর ফান্ড বাংলাদেশি বাজারের গতিশীলতা ও সম্ভাবনার দিকে নজর দিতে আগ্রহী।

সফরে তিনি প্রিয়শপের নেতৃত্বাধীন দলের সঙ্গে কোম্পানির বর্তমান কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করেন।

জিএফআর ফান্ডের প্রতিনিধি প্রিয়শপের ফুলফিলমেন্ট সেন্টার পরিদর্শন করেন। প্রিয়শপ নির্বাহী প্রধান (সিইও) আশিকুল আলম খান বলেন, জিএফআর ফান্ডের প্রতিনিধির প্রিয়শপ পরিদর্শনে, কার্যক্রম পর্যালোচনায় ও বাংলাদেশ বাজারের সম্ভাবনা তার সঙ্গে সরাসরি শেয়ার করতে পেরে আমরা আনন্দিত।

তার সফর দেশীয় বাজারের প্রবল সম্ভাবনার ইঙ্গিত করে। জিএফআর ফান্ডের প্রতিনিধি জেরেমি লিম বলেন, বাংলাদেশ সফর সত্যিই অবিশ্বাস্য।

নিজেদের চোখে প্রিয়শপের কার্যক্রম দেখে বেশ ভালো লাগছে। এমবেডেড ফাইন্যান্সের মাধ্যমে সাপ্লাই চেইনে বিপ্লব ঘটানোর যাত্রায় উদ্যোগটি প্রশংসাযোগ্য।
বাংলাদেশ সফর এখানকার বাজারের সব সুযোগ সরাসরি দেখার ক্ষেত্রে অবিশ্বাস্যভাবে সফল ছিল। অর্থনীতিতে প্রিয়শপের ভূমিকা, এমবেডেড ফাইন্যান্সের মাধ্যমে সাপ্লাই চেইনে বিপ্লব ঘটানো ও ক্ষুদ্র ব্যবসায়ীদের জীবন মানোন্নত ও ক্ষমতায়নে সহায়তা করার লক্ষ্যের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

ভারত, আফ্রিকা ও বাংলাদেশের মতো উদীয়মান বাজারে জিএফআর ফান্ড বিনিয়োগে আগ্রহ প্রকাশ করার কথা জানিয়েছে। 

যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোভিত্তিক ভেঞ্চার ক্যাপিটাল জিএফআর ফান্ড উদীয়মান বাজারে প্রাথমিক পর্যায়ের সব প্রতিষ্ঠানে বিনিয়োগ করে।

উদ্ভাবন ও বৃদ্ধির ওপর কৌশলগত ফোকাস করে জিএফআর ফান্ড দূরদর্শী সব উদ্যোক্তা ও তাদের প্রতিষ্ঠানকে বিনিয়োগের মাধ্যমে সহযোগিতা করে।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।