বিখ্যাত ফোর্বস ম্যাগাজিনের প্রচ্ছদে এবার জায়গা করে নিয়েছেন রিয়েলমি ব্র্যান্ডের প্রতিষ্ঠাতা ও সিইও স্কাই লি। বিশ্ব স্মার্টফোনের বাজারে দুই বছরের বিরতির পর আবারও জিটি সিরিজ আনার ঘোষণা দিয়েছে ব্র্যান্ডটি।
বাংলাদেশের স্মার্টফোনপ্রেমীদের জন্য ঘোষণাটি উল্লেখযোগ্য। কেননা এবার এআই (কৃত্রিম বুদ্ধিমত্তা) প্রযুক্তির উদ্ভাবনকে সঙ্গী করে নতুন প্রাণশক্তি নিয়ে তীব্র প্রতিযোগিতাপূর্ণ স্মার্টফোনের বাজারে উপস্থিতিতে নিজেদের প্রস্তুত করেছে জিটি সিরিজ।
ফোর্বস ম্যাগাজিনে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে লি বলেছেন, প্রতিযোগিতামূলক স্মার্টফোনের বাজারে নিজেদের ব্র্যান্ডের সক্ষমতার ওপর পূর্ণ আস্থা আছে।
তরুণ ব্যবহারকারীদের চাহিদা বোঝার ও আসন্ন জিটি-৬ সিরিজ প্রত্যাশাকেও ছাড়িয়ে যাওয়ার বিষয়ে ব্র্যান্ডের প্রতিশ্রুতির ওপর গুরুত্ব দেন।
রিয়েলমি জিটি সিরিজের ফোন আবারও বাজারে আনতে ব্র্যান্ডের ভক্তদের কাছ থেকে তুমুল দাবির বিষয়টি সুস্পষ্ট করেন।
সারাবিশ্বে স্মার্টফোনের তীব্র প্রতিযোগিতাপূর্ণ বাজারে এমন সময়ে নতুন সিরিজ আনার ঘোষণা এলো, যখন গ্রাহকরা বিদ্যমান ফ্ল্যাগশিপ স্মার্টফোনের উদ্ভাবনী বিকল্প খুঁজছেন।
জিটি-৬ আনার মাধ্যমে ব্র্যান্ডের লক্ষ্য হলো ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ধারণাকে নতুন করে সংজ্ঞায়িত করা। ব্র্যান্ডের পারফরম্যান্স প্রদর্শনের সঙ্গে স্মার্টফোন ব্যবহারকারীকে এআই প্রযুক্তির অভিজ্ঞতা দেবে।
ব্র্যান্ডের আগের সিরিজ রিয়েলমি জিটি ফাইভজি, যা ভারতে ‘ফ্ল্যাগশিপ কিলার ২০২১’ হিসেবে স্বীকৃতি পেয়েছিল। তার সাফল্যের ওপর ভিত্তি করে নতুন জিটি সিরিজটি পারফরম্যান্স ও অভিজ্ঞতায় নতুন মানদণ্ড স্থাপনে প্রস্তুত।
ডিজিটাল ইন্ডাস্ট্রির কৃত্রিম বুদ্ধিমত্তার যুগে প্রবেশমাত্রই এআই নেতৃত্বাধীন ব্র্যান্ড হিসেবে যাত্রা করে। স্কাই লি প্রযুক্তির ক্ষেত্র পুনর্নির্মাণে এআই প্রযুক্তির গুরুত্ব উপস্থাপন করেন।
রিয়েলমি ব্র্যান্ডের সব স্মার্টফোনে অত্যাধুনিক এআই প্রযুক্তি একীভূত করার জন্য ব্র্যান্ডের প্রতিশ্রুতির ওপর জোর দেন তিনি।
ইমেজিং ও দৈনন্দিন কাজের সব বিষয়ে ফোকাস করে জিটি সিরিজ সহজবোধ্য এআই সল্যুশন দিয়ে তরুণ ভোক্তাদের ক্ষমতায়ন করবে, যা তাদের চাহিদা ও পছন্দ পূরণে সহায়ক হবে।
০ টি মন্তব্য