https://www.brandellaltd.com/

হ্যাকার ও স্ক্যামারদের আক্রমণ থেকে সুরক্ষিত রাখবে এই টুলটি

পাসওয়ার্ড ভুল লিখলে সতর্ক করবে উইন্ডোজ ১১

পাসওয়ার্ড ভুল লিখলে সতর্ক করবে উইন্ডোজ ১১ পাসওয়ার্ড ভুল লিখলে সতর্ক করবে উইন্ডোজ ১১
 

মাইক্রোসফ্ট উইন্ডোজ ১১ ব্যবহারকারীদের গুরুত্বপূর্ণ পাসওয়ার্ড সুরক্ষিত করতে সাহায্য করার জন্য একটি নতুন টুল তৈরি করেছে। এটি ব্যবহারকারীকে সতর্ক করবে যদি তারা একটি ওয়েবসাইটে ভুল পাসওয়ার্ড টাইপ করে যা বিপজ্জনক বা এর মাধ্যমে ক্ষতির সম্ভাবনা রয়েছে। নিউজ টেকরাডার


২২ তম আপডেটের অংশ হিসাবে টুলটি উইন্ডোজ ১১ এ যোগ করা হয়েছিল। টুলটি নোটপ্যাড এবং ওয়ার্ডেও কাজ করবে, যা উভয়ই মাইক্রোসফ্ট দ্বারা তৈরি। নতুন টুল সম্পর্কে একটি ব্লগ পোস্টে, মাইক্রোসফ্ট বলেছে যে ব্যবহারকারীরা জানেন না যে ওয়েবসাইটটি কতটা নিরাপদ তারা তাদের পাসওয়ার্ড লিখতে সক্ষম হবে না। হ্যাকার ও স্ক্যামারদের আক্রমণ থেকে সুরক্ষিত রাখবে এই  টুলটি।


টুলটি মাইক্রোসফ্টের স্মার্টস্ক্রিন সুরক্ষা প্ল্যাটফর্ম ব্যবহার করে, যা ব্যবহারকারীদের সংরক্ষিত পাসওয়ার্ড ব্যবহার করা থেকে বিরত রাখে।


এমনকি যদি ফিশিং আক্রমণ সুরক্ষা বৈশিষ্ট্যটি ইতিমধ্যেই চালু থাকে, তবে পাসওয়ার্ড সুরক্ষা সরঞ্জামটি উইন্ডোজ ১১ সংস্করণ ২২H২ আপডেটে বন্ধ হয়ে যাবে। সুতরাং, ব্যবহারকারীদের আলাদাভাবে সেটি চালু করে নিতে হবে। এটি চালু করতে, শুরু করুন এবং তারপরে সেটিংস ক্লিক করুন। গোপনীয়তা এবং সুরক্ষা ট্যাবে, উইন্ডোজ সুরক্ষার অধীনে অ্যাপ এবং ব্রাউজার নিয়ন্ত্রণে যান এবং তারপরে রেপুটেশনভিত্তিক সুরক্ষা সেটিংসে  যেতে হবে।


সেখান থেকে নিচের দিকে ফিশিং প্রটেকশন সেকশনে গিয়ে ওয়ার্ন মি অ্যাবাউট পাসওয়ার্ড রিইউজ ও ওয়ার্ন মি অ্যাবাউট আনসেফ পাসওয়ার্ড স্টোরেজ অপশন চালু করতে হবে।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।