https://gocon.live/

অডিও বার্তাও যুক্ত করা যাবে ইনস্টাগ্রামে নোটসে

অডিও বার্তাও যুক্ত করা যাবে ইনস্টাগ্রামে নোটসে অডিও বার্তাও যুক্ত করা যাবে ইনস্টাগ্রামে নোটসে
 

ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয় তার ফটো এবং ভিডিও সহজে শেয়ার করা এবং ২৪ ঘন্টা পর স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলার জন্য। সোশ্যাল মিডিয়াতে একটি "নোট"সুবিধা রয়েছে যা আপনার অনুসরণকারীদের  (ফলোয়ার) সাথে সরাসরি যোগাযোগ করা সহজ করে তোলে। এখন ইনস্টাগ্রাম নোটের মাধ্যমে অডিও ক্লিপ পাঠানোর সুযোগ চালু করবে।

এই নতুন সুবিধা চালু হলে, নোটগুলি লিখিত বার্তা এবং বক্তৃতা রেকর্ড করতে ব্যবহার করা যেতে পারে। ফলস্বরূপ, ইনস্টাগ্রাম ফলোয়াররা তাদের মতামত বা অনুভূতিগুলি বর্তমানে বার্তাগুলির মাধ্যমে প্রকাশ করার চেয়ে ভালভাবে প্রকাশ করার সুযোগ পাবে। ইনস্টাগ্রামের ডিএম (ডিরেক্ট মেসেজ) বিভাগে থাকা বার্তাগুলি ২৪ ঘণ্টার মধ্যে স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলা হবে। শুধু তাই নয়, ফলোয়াররা মেসেজে কমেন্টও করতে পারে এবং প্রয়োজনে প্রতিক্রিয়া জানাতে পারে।


ইনস্টাগ্রামের মতে, এই সুবিধাটি ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের গুরুত্বপূর্ণ তথ্য বা পরামর্শ রেকর্ড করতে এবং তাদের অনুসরণকারীদের কাছে পাঠাতে পারবেন। ব্যবহারকারী এবং অনুসরণকারীদের সাথে সহজে যোগাযোগ করার সুযোগ দেওয়ার জন্য এই সুবিধাটি চালু করা হয়েছিল। এ প্রসঙ্গে ইনস্টাগ্রামের প্রধান অ্যাডাম মোসেরি বলেন, অডিও নোট চালুর কাজ চলছে। এই সুবিধার সাহায্যে, অডিও বার্তাগুলি নোটে যোগ করা এবং পাঠানো যাবে। এখনো এ সুবিধার পরীক্ষামূলক কার্যক্রম শুরু হয়নি। 







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।