https://gocon.live/

ডেঙ্গুসংক্রান্ত বিনামূল্যে চি‌কিৎসায় অ্যাপসেবা

ডেঙ্গুসংক্রান্ত বিনামূল্যে চি‌কিৎসায় অ্যাপসেবা ডেঙ্গুসংক্রান্ত বিনামূল্যে চি‌কিৎসায় অ্যাপসেবা
 

বাংলালিংক মাইবিএল সুপারঅ্যাপের এর মাধ্যমে ডেঙ্গু জ্বরের উপসর্গযুক্ত রোগীদের জন্য বিনামূল্যে জরুরি চিকিৎসা পরিষেবা ঘোষণা করেছে। বাংলালিংকের এই ধরনের উদ্যোগের লক্ষ্য স্বাস্থ্যসেবা জোরদার করা এবং সারা দেশে গ্রাহকদের জন্য বিশেষ সহায়তা। মাইবিএল সুপারঅ্যাপের এর ‘বিএল কেয়ার’ গ্রাহকরা বিনামূল্যে ডেঙ্গু চিকিৎসকের পরামর্শ পাবেন। বিশেষ সার্ভিস অ্যাপয়েন্টমেন্ট দশ মিনিটের মধ্যে পাওয়া যাবে।

বাংলালিংক ব্র্যান্ডের চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান বলেন, বাংলালিংক প্রয়োজনের সময়ে সাধারণ মানুষকে সাহায্য করতে প্রতিশ্রুতিবদ্ধ। আশা করি প্রযুক্তিগত দক্ষতা ব্যবহার করে দেশের নাগরিকদের সাহায্য করতে অবদান রাখবে। ডেঙ্গুর প্রাথমিক শনাক্তকরণ ও কার্যকর ব্যবস্থাপনায় সরকারি প্রচেষ্টাকে এগিয়ে নিতে আমি কাজ করছি। মাইবিএল সুপারঅ্যাপের এর মাধ্যমে, আমরা বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ পেতে এবং আমাদের ক্লায়েন্টদের নিরাপত্তা নিশ্চিত করার সুযোগ দিয়ে থাকি।


জনস্বাস্থ্য ও নিরাপত্তার উন্নতির জন্য প্রযুক্তি ক্রমবর্ধমানভাবে ব্যবহৃত হচ্ছে। মাইবিএল সুপারঅ্যাপের এর ‘বিএল কেয়ার’ বিভাগটির লক্ষ্য দেশব্যাপী স্বাস্থ্যসেবা সহজলভ্য এবং সাশ্রয়ী করা। মাইবিএল সুপারঅ্যাপ গ্রাহকদের প্রিমিয়াম ডিজিটাল পরিষেবাগুলিতে নির্বিঘ্ন অ্যাক্সেস প্রদান করে। এর মধ্যে রয়েছে শিক্ষা ও প্রশিক্ষণ, বিষয়বস্তু এবং গেমস এবং বিনোদন সহ বহুমাত্রিক পরিষেবা। 








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।