ভিডিও-ভিত্তিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিকটক সম্প্রতি অনলাইন কেনাকাটার সুযোগ তৈরি করতে একটি শপ চালু করেছে। সংস্থাটি তার অ্যাপে "শপ" নামে একটি বাটন যুক্ত করেছে, যা এটিতে ক্লিক করে অনলাইনে বিভিন্ন পণ্য কেনা সহজ করে তোলে। সুবিধাটি এখন যুক্তরাষ্ট্রে চালু হয়েছে। ফলস্বরূপ, ব্যবহারকারীরা এখন অ্যামাজন বা অন্যান্য ই-কমার্স সাইটগুলিতে না গিয়ে টিকটক অ্যাপে সামগ্রী দেখতে এবং কেনাকাটা করতে পারবেন।
টিকটক সম্প্রতি শপ ফিচারটিকে আরও আকর্ষণীয় করতে একটি "ব্ল্যাক ফ্রাইডে" ইভেন্ট চালু করার পরিকল্পনা করেছে। বিশ্লেষকরা বলেছেন যে এই ধরনের একটি পদক্ষেপ চালু হলে, এটি টিকটক এর অনলাইন ব্যবসায় প্রভাব বিস্তারের সম্ভাবনা থাকবে এবং অ্যামাজনের মতো ই-কমার্স সংস্থাগুলি ঝুঁকির সম্মুখীন হবে।
০ টি মন্তব্য