টিকটক চায় এশিয়ার ক্রমবর্ধমান গেমিং বাজারে প্রবেশ করতে। শর্টভিডিও প্লাটফর্মটি পদক্ষেপটি নিয়েছে মূলত আয় বাড়ানোর জন্য। এ লক্ষ্যে কোম্পানিটি গেম ডেভেলপারদের সঙ্গে আলোচনা করছে। বিশ্বব্যাপী গেমিং মার্কেটে ফোকাস করার জন্য এটি টিকটকের কৌশলগত সিদ্ধান্ত। মায়ান কোটলার, যিনি টোকিও গেম শোতে অংশ নিতে জাপানে গিয়েছিলেন, বলেছেন টিকটকের একটি দল রয়েছে গেমিংয়ের জন্য নিবেদিত।
এর প্রধান কাজ বিজ্ঞাপন এবং বিপণনের সমস্যা সমাধান করা। দলটি গেমিং কোম্পানিগুলিকে প্ল্যাটফর্মে কার্যকর বিজ্ঞাপন তৈরি করতে সহায়তা করছে৷ উপরন্তু, তারা কিভাবে টিকটক উপযোগী ভিডিও তৈরি করতে হয় সে বিষয়ে কর্মশালার আয়োজন করেছে।
টিকটক গেমিং বাজারে প্রবেশ করতে চায়
আরও পড়ুন
মতামত দিন আপনার ইমেল প্রকাশিত হবে না।
আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন।
যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।
রিভিউ ( ০ / ৫ )
আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন।
যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।
০ টি মন্তব্য