https://comcitybd.com/brand/Havit

আইসিটি সেক্টরে ১০ লক্ষ কর্মসংস্থান সৃষ্টির টার্গেট: পলক

আইসিটি সেক্টরে ১০ লক্ষ কর্মসংস্থান সৃষ্টির টার্গেট: পলক আইসিটি সেক্টরে ১০ লক্ষ কর্মসংস্থান সৃষ্টির টার্গেট: পলক
 
ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক জানিয়েছেন আইসিটি সেক্টরে আরও ১০ লক্ষ তরুণ তরুণীর কর্মসংস্থা সৃষ্টি করতে চাই এবং প্রতিবছর আমাদের যে তরুণরা কর্মজীবনে প্রবেশ করছে তাদের জন্য স্মার্ট কর্মসংস্থান তৈরি করার পাশাপাশি আইসিটি রপ্তানি ৫ বিলিয়ন ডলারে নিয়ে যাওয়া এবং ক্যাশলেস সোসাইটি ও পেপারলেস অফিস তৈরির মাধ্যমে আগামী ৫ বছরে স্মার্ট বাংলাদেশের একটা ভিত্তি তৈরি করতে চাই।

জুনাইদ আহ্‌মেদ পলক মাননীয় প্রতিমন্ত্রী তার ফেসবুক স্ট্যাটাসে আরও বলেন আমাকে তৃতীয়বারের মতো প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

আমি তাঁর এই আস্থা এবং বিশ্বাসের মর্যাদা রাখতে চাই। তিনি আমাদের সামনে স্মার্ট বাংলাদেশের যে রূপরেখা দিয়েছেন সেটা নিয়ে কাজ করতে চাই।

স্মার্ট ইনভেস্টমেন্ট, এমপ্লয়মেন্ট, এবং এক্সপোর্টের উপর গুরুত্ব দিয়ে স্মার্ট ইকোনোমির দিকে আমরা এগিয়ে যেতে চাই।

পুরো পৃথিবী বর্তমানে অর্থনৈতিক সংকটের মধ্যে আছে, এই সংকট মোকাবিলার করার একটি পরিকল্পনা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্বাচনী ইশতেহারে দিয়েছেন।

আমি বিশ্বাস করি, আমরা যদি আমাদের শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বাণিজ্য, কর্মসংস্থান এবং রপ্তানিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির যথাযথ ব্যবহার করতে পারি তাহলে এই সংকট মোকাবেলা করে স্মার্ট কর্মসংস্থান তৈরি করতে পারবো, রপ্তানি আয় বৃদ্ধি করতে পারবো, এবং বৈদেশিক বিনিয়োগ আকৃষ্ট করতে পারবো।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।