https://www.brandellaltd.com/

ওরাকল

ডিসেম্বরের মধ্যে দেশে কার্যক্রম শুরু করবে ওরাকল

ডিসেম্বরের মধ্যে দেশে কার্যক্রম শুরু করবে ওরাকল ডিসেম্বরের মধ্যে দেশে কার্যক্রম শুরু করবে ওরাকল
 

ডিসেম্বরের মধ্যে দেশে কার্যক্রম শুরু করবে ওরাকল


চলতি বছরের ডিসেম্বরের মধ্যে বাংলাদেশে মার্কিন বহুজাতিক কমপিউটার প্রযুক্তি প্রতিষ্ঠান ওরাকল করপোরেশন তাদের কার্যক্রম শুরু করবে। সিঙ্গাপুরে অবস্থিত ওরাকল অফিসে শুক্রবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠকে এসব আগ্রহের কথা জানান প্রতিষ্ঠানটির জাপান ও এশিয়া প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের প্রেসিডেন্ট মিস্টার গ্যারেট। প্রতিষ্ঠানটি ইতোমধ্যে বাংলাদেশের ই-গভর্মেন্ট অ্যাপ্লিকেশনের জন্য জি-ক্লাউড স্থাপনে এরই মধ্যে ৪ টায়ার ডেটা সেন্টারে বিনিয়োগ করেছে।


এ ছাড়া কমপিউটার হার্ডওয়্যার সিস্টেম এবং এন্টারপ্রাইজ সফটওয়্যার পণ্যতে পারদর্শী এই প্রতিষ্ঠানটি বাংলাদেশে স্থাপন করতে যাচ্ছে ওরাকল একাডেমি এবং আইসিটি বিভাগের সঙ্গে যৌথ অংশীদারিত্বে বাংলাদেশ আয়োজন করবে জাতীয় পর্যায়ের হ্যাকাথন।


স্টার্টআপ বাংলাদেশে লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সামি আহমেদ, ওরাকল ক্লাউড প্লাটফর্মের সিনিয়র সেলস ডিরেক্টর অ্যানি টিও এবং ক্লাউড প্লাটফর্ম ব্যবসার কান্ট্রি ডিরেক্টর মি. আরশাদ ও ওরাকলের সংশ্লিষ্ট কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন। 


ওরাকলে কর্মরত বেশ কয়েকজন বাংলাদেশির সঙ্গে দেখা করেন আইসিটি প্রতিমন্ত্রী। এ সময় ওরাকলে তাদের চমৎকার পারফরম্যান্সের কথাও প্রকাশ করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পর্ষদের শীর্ষ কর্মকর্তারা।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।