https://comcitybd.com/brand/Havit

বিটিআরসি'র মহাপরিচালক এহসানুল কবীরের বিদায় সংবর্ধনা

বিটিআরসি'র মহাপরিচালক এহসানুল কবীরের বিদায় সংবর্ধনা বিটিআরসি'র মহাপরিচালক এহসানুল কবীরের বিদায় সংবর্ধনা
 
বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর ইঞ্জিনিয়ারিং এন্ড অপারেশন্স বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ এহসানুল কবীর এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

গত বুধবার বিকেলে রাজধানীর আগারগাঁওস্থ বিটিআরসি কার্যালয়ে কমিশনের চেয়ারম্যান প্রকৌশলী মোঃ মহিউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 

কমিশন সচিব মো: নূরুল হাফিজ এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্পেকট্রাম বিভাগের কমিশনার প্রকৌশলী শেখ রিয়াজ আহমেদ, অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগের কমিশনার ড. মুশফিক মান্নান চৌধুরী, নবযোগদানকৃত ইঞ্জিনিয়ারিং এন্ড অপারেশন্স বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল কাজী মুস্তাফিজুর রহমান, লিগ্যাল এন্ড লাইসেন্সিং বিভাগের মহাপরিচালক আশীষ কুমার কুন্ডু, বিভিন্ন বিভাগের পরিচালক, উপ-পরিচালকসহ কমিশনের উধ্বর্তন কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন। 

সদ্য বিদায়ী ব্রিগেডিয়ার জেনারেল মোঃ এহসানুল কবীর ও তার পরিবারের সদস্যদেরকে কমিশনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বিটিআরসি'র চেয়ারম্যান মহোদয় কমিশনে থাকাকালীন তার কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। 

উল্লেখ্য, ২০২০ সালের ২৩ আগস্ট বিটিআরসির ইঞ্জিনিয়ারিং এন্ড অপারেশন্স বিভাগে মহাপরিচালক হিসেবে যোগদান করেন তিনি।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।