https://comcitybd.com/brand/Havit

অ্যাডভান্সড সফটওয়্যার ডেভেলপমেন্ট ও রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস চুক্তি স্বাক্ষর

অ্যাডভান্সড সফটওয়্যার ডেভেলপমেন্ট ও রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস চুক্তি স্বাক্ষর অ্যাডভান্সড সফটওয়্যার ডেভেলপমেন্ট ও রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস চুক্তি স্বাক্ষর
 
গত ১২ই ফেব্রুয়ারি ২০২৪ তারিখে এসকেএস টাওয়ার (লেভেল ৭), ৭ ভিআইপি রোড, মহাখালী, ঢাকা-১২০৬, বাংলাদেশ-এ রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালসের নিবন্ধিত অফিসে অ্যাডভান্সড সফটওয়্যার ডেভেলপমেন্ট এবং রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের মধ্যে হিউম্যান রিসোস ম্যনেজমেন্ট ও কমিউনিকেশন সিস্টেম বাস্তবায়নের জন্য একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান আয়োজন করা হয়। 

অ্যাডভান্সড সফ্টওয়্যার ডেভেলপমেন্ট দ্বারা তৈরি হিউম্যান রিসোর্স ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন সিস্টেম (এইচআরআইসিএস) রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড তার মানব পুঁজি পরিচালনা করার পদ্ধতিতে বিপ্লব ঘটাতে প্রস্তুত। অত্যাধুনিক ট্র্যাকিং, মনিটরিং এবং অ্যানালিটিক্স ক্ষমতার ব্যবহার করে, এইচআরআইসিএস কর্মশক্তির গতিশীলতা, কর্মক্ষমতা মেট্রিক্স এবং সাংগঠনিক প্রবণতা সম্পর্কে ব্যাপক অন্তর্দৃষ্টি প্রদান করবে। 

অ্যাডভান্সড সফটওয়্যার ডেভেলপমেন্টের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মোঃ জামিল হোসেন মজুমদার এবং রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক লেফটেন্যান্ট জেনারেল সিনা ইবনে জামালি (অব.) চুক্তি স্বাক্ষর করেন। 

এছাড়াও, এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহাম্মদ আবু শায়ের, কনসালটেন্ট, আইসিটি, মোহাম্মদ ফেরদৌস-উল-আলম, এজিএম, আইসিটি এবং রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের মানবসম্পদ বিভাগের পরিচালক মোস্তফা আরিফ মাহমুদ।

অ্যাডভান্সড সফটওয়্যার ডেভেলপমেন্টের প্রতিনিধিত্ব করেন মোঃ মনিরুল ইসলাম, ডিরেক্টর মার্কেটিং এবং মোঃ সাইদুল ইসলাম, চিফ টেকনোলজি অফিসার। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অ্যাডভান্সড সফটওয়্যার ডেভেলপমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মোঃ জামিল হোসেন মজুমদার বলেন, "মানবসম্পদ ব্যবস্থাপনায় উৎকর্ষ সাধনের জন্য রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের সাথে অংশীদার হতে পেরে আমরা রোমাঞ্চিত।"

"আমাদের এইচআরআইসিএস প্ল্যাটফর্মটি কার্যকরী অন্তর্দৃষ্টি সহ সংস্থাগুলিকে ক্ষমতায়ন করার জন্য ডিজাইন করা হয়েছে, তাদের মানব পুঁজির কৌশলগুলিকে অপ্টিমাইজ করতে এবং টেকসই প্রবৃদ্ধি চালাতে সক্ষম হবে।"







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।