https://www.brandellaltd.com/

টেলিটকের কাছে ৫৩০০ কোটি টাকা পাওনা আদায়ে বিটিআরসিকে প্রতিমন্ত্রীর নির্দেশ

টেলিটকের কাছে  ৫৩০০ কোটি টাকা পাওনা আদায়ে বিটিআরসিকে প্রতিমন্ত্রীর নির্দেশ টেলিটকের কাছে ৫৩০০ কোটি টাকা পাওনা আদায়ে বিটিআরসিকে প্রতিমন্ত্রীর নির্দেশ
 
টেলিটক বাংলাদেশ লিমিটেডের কাছে তরঙ্গ বরাদ্দ বাবদ পাঁচ হাজার তিনশত কোটি টাকা পাওনা আদায়ের জন্য বিটিআরসিকে নির্দেশনা প্রদান করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।  

প্রতিমন্ত্রী আজ বিটিআরসিতে আয়োজিত স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে বিটিআরসির প্রস্তুতি বিষয়ক এক পর্যালোচনা বৈঠকে এ নির্দেশ প্রদান করেন। 

বৈঠকে টেলিটকের কাছে তরঙ্গ বরাদ্দ বাবদ বিটিআরসির পাওনা এ বকেয়ার চিত্র বিটিআরসি তুলে ধরলে মন্ত্রী এ নির্দেশনা প্রদান করেন। 

বৈঠকে জুনাইদ আহমেদ পলক, টেলিটককে  মানুষের আকাঙ্খার উপযোগী করে গড়ে তুলতে টেলিটকের নেটওয়ার্ক সম্প্রসারণে বাংলালিংক ও রবির সাথে একটিভ শেয়ার কার্যকর করার নির্দেশনা প্রদান করেন।

এতে বিটিএসে বিরাট অংকের টাকা বিনিয়োগ ছাড়াই টেলিটক গ্রাহকরা রবি ও বাংলালিংকের বিস্তৃত নেটওয়ার্ক ব্যবহারের সুযোগ পাবেন। 

অনুষ্ঠানে বিটিআরসির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: মহিউদ্দিন আহমেদ, কমিশনার ও ডিজিবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্মার্ট উপস্থাপনার মাধ্যমে বিটিআরসির বিভিন্ন কার্যক্রম উপস্থাপন করা হয়।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।