https://comcitybd.com/brand/Havit

১১তম হুয়াওয়ে 'সিডস ফর দ্য ফিউচার বাংলাদেশ'-এর নিবন্ধন শুরু

১১তম হুয়াওয়ে 'সিডস ফর দ্য ফিউচার বাংলাদেশ'-এর নিবন্ধন শুরু ১১তম হুয়াওয়ে 'সিডস ফর দ্য ফিউচার বাংলাদেশ'-এর নিবন্ধন শুরু
 
হুয়াওয়ে দেশে ১১তম বারের মতো ‘সিডস ফর দ্য ফিউচার ২০২৪ বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজন করছে। দেশের স্নাতক তৃতীয় বর্ষ বা এর ওপরের পর্যায়ের শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

হুয়াওয়ে শিক্ষার্থীদের আইসিটি জ্ঞান ও দক্ষতা বাড়িয়ে আইসিটি অবকাঠামো গড়ে তুলতে প্রতিবছর এই প্রতিযোগিতার আয়োজন করে থাকে।
ন্যূনতম সিজিপিএ ৩.৩০ প্রাপ্ত বাংলাদেশি শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। 

নিবন্ধনে আগ্রহী শিক্ষার্থীদের ২০ মার্চ ২০২৪-এর মধ্যে[email protected]-এ জীবনবৃত্তান্ত ই-মেইল করতে হবে। হুয়াওয়ে বাংলাদেশ একাডেমিতে শনিবার আয়োজিত এক অনুষ্ঠানে সিডস ফর দ্য ফিউচার ২০২৪ বাংলাদেশের উদ্বোধন ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান। তিনি বলেন, ‘চীন ও হুয়াওয়ে বাংলাদেশকে প্রযুক্তিগতভাবে এগিয়ে যেতে সহায়তা করে আসছে। 

ভবিষ্যতে বাংলাদেশ জাতি হিসেবে এগিয়ে যাবে তরুণরা যদি এই ধরনের সুযোগ-সুবিধা কাজে লাগাতে পারলে। হুয়াওয়ের দক্ষিণ এশিয়া অঞ্চলের প্রেসিডেন্ট ও হুয়াওয়ে বাংলাদেশের প্রধান নির্বাহী প্যান জুনফেং বলেন, ‘এ বছর আরো প্রতিভাবান তরুণকে এই প্রতিযোগিতায় যোগ দিতে দেখব, যারা আগামী দিনে দক্ষ আইসিটি বিশেষজ্ঞ হিসেবে বাংলাদেশের প্রযুক্তিগত অগ্রগতিতে নেতৃত্ব দেবে।’

প্রতিযোগিতার পুরস্কার হিসেবে বাংলাদেশ রাউন্ডের চ্যাম্পিয়ন পাবেন হুয়াওয়ে মেটবুক, হুয়াওয়ে প্যাড পাবেন প্রথম রানার আপ এবং হুয়াওয়ে স্মার্ট ওয়াচ পাবেন দ্বিতীয় রানার আপ।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।