https://comcitybd.com/brand/Havit

বিসিএস নির্বাচনে দুইজন কমিশনার পদত্যাগ করেছেন

বিসিএস নির্বাচনে দুইজন কমিশনার পদত্যাগ করেছেন বিসিএস নির্বাচনে দুইজন কমিশনার পদত্যাগ করেছেন
 
৯ মার্চ ২০২৪ অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ কমপিউটার  সমিতি (বিসিএস) ২০২৪-২০২৬ মেয়াদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্বাচন।

নির্বাচনের আর মাত্র বাকি আছে পাঁচ দিন। এরই মধ্যে গতকাল বিসিএস নির্বাচন বোর্ডের চেয়ারম্যান শেখ কবীর আহমেদ এবং আপিল বোর্ডের চেয়ারম্যান বিসিএসের প্রাক্তন সভাপতি এস.এম. ইকবাল হঠাৎ পদত্যাগ পত্র জমা দিয়েছেন বর্তমান ইসি’র কাছে। তবে পদত্যাগের কারণ জানা যায়নি।

এ বিষয়ে কমপিউটার জগৎ কে বিসিএস নির্বাচন বোর্ডের সদস্য নাজমুল আলম ভূঁইয়া (জুয়েল) জানান, গতকাল দুইজন নির্বাচন কমিশনার পদত্যাগ করেছেন।

আমরা ইতিমধ্যে বর্তমান ইসি’র সাথে জুম মিটিং করেছি। জুম মিটিংয়ে তিন জনের নাম প্রস্তাব করা হয়েছে। সেখান থেকে খুব শীঘ্রই নতুন দুইজন  নির্বাচন কমিশনারকে কোআপ করা হবে।

বর্তমানে নির্বাচন বোর্ডের সদস্য হিসাবে আছেন নাজমুল আলম ভূঁইয়া (জুয়েল) এবং মোঃ আমির হোসেন। আপিল বোর্ডে সদস্য হিসাবে আছেন মেট্রোনেট বাংলাদেশ লিমিটেডের প্রধান কার্যনির্বাহী ও এফবিসিসিআই এর প্রাক্তন পরিচালক সৈয়দ আলমাস কবির ও এডভান্সড কমপিউটার টেকনোলজির স্বত্বাধিকারী প্রকৌশলী চৌধুরী মো. আসলাম।

বাণিজ্য মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুযায়ী এবারের নির্বাচনে ৭টি পদের জন্য ৯জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবারের নির্বাচনে মেম্বারস ভয়েস নামে একটি প্যানেল গঠিত হয়েছে। মেম্বারস ভয়েস প্যানেলের প্রার্থীরা হচ্ছেন সিএন্ডসি ইন্টারন্যাশনালের ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, মাইক্রো সান সিস্টেমের এসএম ওয়াহিদুজ্জামান, মিজান ট্রেডের আনিসুর রহমান, নেওয়াজ এন্টারপ্রাইসের এইস এম শাহ নেওয়াজ, সাউথ বাংলা কমপিউটারের কামরুজ্জামান ভূঁইয়া, স্টার টেক ইঞ্জিনিয়ার লিমিটেডের মো: রাশেদ আলী ভূঁইয়া এবং টেকনো প্ল্যানেট সিস্টেমের মো: মনজুরুল হাসান।

স্বতন্ত্র দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। স্বতন্ত্র প্রার্থীরা হচ্ছেন টেকহিলের মোস্তাফিজুর রহমান তুহিন এবং এশিয়া কমের মোহাম্মদ আব্দুল জলিল।

ইতিমধ্যে নির্বাচন জমে উঠেছে। প্রার্থীরা ভোটারদের সাথে প্রতিনিয়ত কুশল বিনিময় করছেন। এবারের নির্বাচনে ভোটার সংখ্যা ২১৫০ জন।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।