https://www.brandellaltd.com/

বাজারে নতুন ফোন নিয়ে আসছে সিম্ফনি

বাজারে নতুন ফোন নিয়ে আসছে সিম্ফনি বাজারে নতুন ফোন নিয়ে আসছে সিম্ফনি
 

এবার দেশের বাজারে নিয়ে এলো নতুন স্মার্টফোন ইনোভা৩০ বাংলাদেশের বাজারে সর্বাধিক বিক্রিত মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি।

মিরর হোয়াইট, রিফ্লেক্টিভ গ্রীন, স্পেস গ্রীন কালার এর অত্যাধুনিক স্টাইলিশ গ্লাস ব্যাক পার্ট ডিজাইনের ইনোভা৩০ সিম্ফনি মোবাইলের সকল আউটলেটে পাওয়া যাবে। 

সিম্ফনি মোবাইলের ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শাহিদ বলেন “বাংলাদেশে সিম্ফনির জন্মলগ্ন থেকেই নতুন কিছু। আমরা বিশ্বাস করি ইনোভা৩০ ফোনের উন্নত বৈশিষ্ট্য, শক্তিশালী পারফরম্যান্স এবং আকর্ষণীয় মূল্যে আমাদের দেশের মোবাইল শিল্পে একটি গেম-চেঞ্জার হবে যা আমাদের গ্রাহকদের দেবে অতুলনীয় অভিজ্ঞতা।” 

ইনোভা৩০ ফোনটি দুটি ভ্যারিয়েন্টে বাজারে পাওয়া যাবে যথাক্রমে ৬জিবি এবং ৮জিবি র‍্যামে এবং ১২৮ জিবি রম। ৬জিবি ভ্যারিয়েন্ট এর দাম রাখা হয়েছে ১১ হাজার ৬৯৯ টাকা এবং ৮জিবি ভ্যারিয়েন্ট এর দাম রাখা হয়েছে ১২ হাজার ৬৯৯ টাকা।  

এর অপারেটিং সিস্টেমে আছে অ্যান্ড্রোয়েড ১৩। ২০.১৫:৯ এ্যাসপেক্ট রেশিও’র এই হ্যান্ডসেটটিতে আছে ৬.৫৬ ইঞ্চ ইনসেল পাঞ্চ হোল ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ৭২০*১৬১২।

২.০ গিগাহার্জের পাওয়ারফুল এবং পাওয়ার অ্যাফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসর ইউনিসক টি৬১৬ এর ১২ ন্যানো মিটার চিপসেট এবং জিপিউ ৭৫০ মেগাহার্জ।

এই ফোনটির মেমোরী স্টোরেজ এর জন্য ব্যবহার করা হয়েছে uMCP5 টাইপ স্টোরেজ যার কারণে ডাটা ট্রান্সফার এবং ফোনের পার্ফরমেন্স তুলনামূলক ভালো হবে।

এছাড়াও রয়েছে মেমোরি কার্ডের আলাদা স্লট, নয়েজ ক্যানসেলেসন, ডায়নামিক আইল্যান্ড এবং দুটি ন্যানো সিম। নতুন এই স্মার্টফোনটিতে আরও রয়েছে ১.৯ অ্যাপারচার এর ১০৮ মেগাপিক্সেল ইউএইচডি রিয়ার ক্যামেরা।


সেলফি তোলার জন্য আছে ২.০ অ্যাপারচার এর ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরা ফিচারস এর উল্যেখযোগ্য ফিচারগুলো হলো এআই মোড, স্লো-মোশন, বোথ ক্যামেরা পোর্ট্রেইট, এইচডি আর, প্রো-মোড সহ অনেক ইন্টারেস্টিং ফিচারস।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।